Tuesday, November 15

শরীয়তপুরে নিখোঁজের ৯ দিন পর মাদ্রাসা ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

নিখোঁজের ৯ দিন পর মাদ্রাসা ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

কানাইঘাট নিউজ ডেস্ক: শরীয়তপুর সদর উপজেলার দেওভোগ গ্রামের ডোবা থেকে মাদ্রাসা ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৫ নভেম্বর, মঙ্গলবার সকাল ১০ টার দিকে দেওভোগ গ্রামের নিজ বাড়ির ডোবায় ডামুড্যা বকুলতলা আইডিয়াল মাদ্রাসার সপ্তম শ্রেনীর ছাত্র নাইম হোসেন তালুকদারের (১২) লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর সোমবার সকালে ঘুম থেকে উঠে নাঈম বাড়ি থেকে বের হয়ে যায়। দিনশেষে রাতেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। এতোদিন খোঁজাখুজি করার পর মঙ্গলবার সকালে বাড়ির পাশের ডোবা থেকে লাশের দুর্গন্ধ পায় স্থানীয়রা। পরবর্তীতে ডোবায় খোঁজ নিয়ে দেখা যায় ডোবায় বস্তাবর্তী নাঈমের অর্ধগলিত লাশ। নাঈম সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দেওভোগ গ্রামের ঢাকায় ব্যবসায়ী নুরুল ইসলাম তালুকদারের ছেলে। গত দুই বছর আগে তারা ঢাকা থেকে পরিবারসহ গ্রামে বাড়িতে এসে বসবাস শুরু করে। তিন ভাই বোনের মধ্যে নাঈম দ্বিতীয়।

নাঈমের চাচি স্বপ্না বেগম, মাহফুজা, ভাবি দোলা বেগম জানান, নাঈম অত্যন্ত দূরন্ত প্রকৃতির ছেলে ছিল। সারাদিন খেলাধুলা করে সময় কাটাতো নাঈম। দুই বছর আগে ওরা সবাই ঢাকা থেকে দেশে আসে। পড়াশোনায় মনোযোগ ছিলনা নাঈমের। ৪/৫ মাস আগে বুড়িরহাট উচ্চ বিদ্যালয় থেকে ওর মা ডামুড্যায় একটি মাদ্রাসায় ভর্তি করে। সেখানেও পড়াশোনা না করে বাড়িতেই খেলাধুলা করে সময় কাটাতো নাঈম। কারো সাথে ওর কোন বিরোধ ছিল না।

তারা আরও বলেন, 'গত ৯ দিন যাবৎ নাঈম নিখোঁজ ছিল। আমরা অনেক খোঁজাখুজির পরেও তার কোন খোঁজ পাই নি। মঙ্গলবার সকালে বাড়ির পাশ্ববর্তী ডোবা থেকে লাশের দূর্গন্ধ আসায় আমরা সবাই ডোবার কচুড়িপানা সরাই। এ সময় নাঈমের অর্ধগলিত লাশ ভেসে ওঠে। যারা নাঈমের হত্যার সাথে জড়িত আমরা তাদের বিচার দাবি করছি।' 'আমার ছেলের হত্যার সাথে যারা জড়িত আমি তাদের ফাসি চাই' বলেই অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন নাঈমের মা লুৎফা বেগম।

সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খলিলুর রহমান, ওসি তদন্ত এমারৎ হোসেন, ডিআই-১ মো. কাররুল ইসলামসহ পুলিশের একটি দল। এ সময় সহকারী পুলিশ সুপার তানভীর হায়দার বলেন, 'স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।'

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়