Wednesday, June 22

বলিউডের ছবিতে বাংলাদেশী বংশোদ্ভূত নায়িকা

বলিউডের ছবিতে বাংলাদেশী বংশোদ্ভূত নায়িকা

কানাইঘাট নিউজ ডেস্ক: বাংলাদেশী বংশোদ্ভূত মেয়ে রিথ মজুমদার। যার পূর্ব পুরুষের নিবাস বাংলাদেশের সিরাজগঞ্জে। আন্তর্জাতিক অঙ্গনে বেশকিছু ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছেন এ মডেল ও অভিনেত্রী।

বিভিন্ন ফ্যাশন শো আর ফিল্ম ফেস্টিভালে তার উপস্থিতি দেখা গেছে। বাংলাদেশের নির্মাতা স্বপন আহমেদের প্রথম বাংলাদেশি বৈজ্ঞানিক কল্প-কাহিনী নির্ভর ছবি 'পরবাসিনী'তেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার এ শোবিজকন্যা নিজের উপস্থিতি জানান দিচ্ছেন বলিউডের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে।

আগামী ২৪শে জুন বলিউডে মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা 'অ্যা স্ক্যান্ডাল'। এরইমধ্যে ছবিটির প্রমো প্রকাশ পেয়েছে। যাতে অতি যৌনতা দেখানোর জন্য রীতিমত আলোচিত তিনি।

ছবিটির মুক্তি উপলক্ষে সম্প্রতি রিথ এ বিষয়ে কথা বলেছেন ভারতের শীর্ষস্থানীয় দৈনিক ‘টাইমস অব ইন্ডিয়া’র সঙ্গে।

'অ্যা স্ক্যান্ডাল' চলচ্চিত্রটি নিয়ে তিনি বলেন, ছবির প্রমোতে আমাকে যেমনটি  দেখানো হয়েছে তাতে পুরোপুরি আমার ক্যারেক্টারটাই আসেনি। যখন আপনারা এই ছবিটি দেখবেন তখন বুঝতে পারবেন আসলে আমার চরিত্রটি এতে একমাত্রিক নয়।

'অ্যা স্ক্যান্ডাল'র পর আর কোনো ছবি হাতে আছে কিনা জানতে চাইলে বাংলাদেশ বংশদ্ভুত বলিউডের এই অভিনেত্রী টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ''অ্যা স্ক্যান্ডাল' এর পর আমি উইলিয়াম শেকসপিয়রের 'ওথেলো'র উপর ভিত্তি করে নির্মিতব্য একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। তবে সেটা বলিউডের ছবি নয়, সেটি নির্মাণ করবেন ভারতের দক্ষিণী ছবির একজন জনপ্রিয় নির্মাতা। এরপর আরেকটি সাই-ফাই ছবিতে অভিনয় করার কথাও রয়েছে। তারপর পরই বলিউডের আরো একটি ছবিতে অভিনয় করবো।''

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়