Wednesday, December 16

যে কারণে শেষ ওভার দেখেননি মাশরাফি

যে কারণে শেষ ওভার দেখেননি মাশরাফি
কানাইঘাট নিউজ ডেস্ক: বরিশাল বুলসের বিপক্ষে বিপিএল ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক শেষ ওভার দেখেননি। সে সময় ড্রেসিং রুমের একদম ভেতরে ছিলেন মাশরাফি বিন মুর্তজা। কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়কের মনে হচ্ছিল, তিনি খেলা দেখলে দল জিতবে না।

শেষ ওভারে জয়ের জন্য কুমিল্লার প্রয়োজন ছিল ১৩ রান। ক্রিকেটার-টিম ম্যানেজমেন্টের অনেকে তখন রুদ্ধশ্বাস উত্তেজনায় কাঁপছেন ডাগ আউটে, কেউ কেউ ছিলেন ড্রেসিং রুমের ভিউয়িং এরিনায়।

কিন্তু মাশরাফি ছিলেন না এই দুই জায়গার কোথাও। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি হাসতে হাসতে জানালেন, মনের অজানা ভয় থেকেই তিনি ছিলেন ভিউয়িং এরিনার পেছনে মূল ড্রেসিং রুমে।

মাশরাফি জানান, শেষ ওভারে বাইরে থাকিনি। ড্রেসিং রুমের ভেতরে ছিলাম। আমার কেন জানি মনে হচ্ছিল, ড্রেসিং রুমের ভেতরে থাকলে ম্যাচটা জিতে যাব।

ক্যারিয়ারে যেখানে জীবনের অনেক অনেক সময় কাটাতে হয়েছে, সেই ফিজিওথেরাপির সেই বিছানা নিয়েও করলেন স্বভাবসুলভ রসিকতা। তিনি বলেন, ড্রেসিং রুমে আমি ফিজিও বিছানায় শুয়ে ছিলাম, যেটি আমার সবচেয়ে আপন!

শেষ ওভারের আগে অবশ্য টিভি ক্যামেরায় মাশরাফিকে দেখা গেছে ভিউয়িং অ্যারেনায় টেনশন নিয়ে পায়চারি করতে। সেটা নিয়ে তিনি বলেন, শেষ ওভারের আগে পায়চারি করছিলাম। বাংলাদেশ দলের খেলা চলার সময় প্রায়ই ওখানে আমি পায়চারি করি। আজও তেমনই ছিল।

উদযাপন নিয়ে ম্যাশ বলেন, আমি তো ড্রেসিং রুমে শুয়ে ছিলাম। জয়ের পর উঠে দৌড় দিয়েছি, জানি না কি করেছি।

যখন মনে করিয়ে দেওয়া হল, আপনার উদযাপন ছিল খ্যাপাটে। মাশরাফির সরল স্বীকারোক্তি, “আমি তো খ্যাপাটেই।” তারপর আরো বলেন, তবে সেলিব্রেশনটা অলকের জন্য ছিল। অলক আর ইমরুলের জন্য।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়