Monday, August 12

বউ-শাশুড়িসহ ৩ জন নিহত

:: কুমিল্লা প্রতিনিধি ::
কুমিল্লার দাউদকান্দি এবং চৌদ্দগ্রাম উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় বউ-শাশুড়িসহ ৩জন নিহত হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয় জনগণ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে।
এলাকাবাসী জানায়, রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা সামনে ঢাকাগামী আল-আরাফত পরিবহনের একটি বাস একটি সিএনজি আটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলে বউ-শাশুড়ি নিহত হয়।
নিহতরা হলেন,নারায়ণগঞ্জের বন্দর থানার স্যামসুন্দর গ্রামের আলী আকবরের স্ত্রী পারুল বেগম (৫০) এবং তার ছেলে রফিকুল ইসলামের স্ত্রী নাসরিন আক্তার (১৯)।
সকালে একই মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারে একটি ভটভটির চালক সদর দক্ষিণ উপজেলার মঙ্গলপুর গ্রামের আবদুল মান্নান (৩৫) বাস চাপায় নিহত হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক দেড় ঘণ্টা অবরোধ করে। সকাল ১০ টায় হাইওয়ে ও চৌদ্দগ্রাম থানা পুলিশের মধ্যস্থতায় এলাকাবাসী অবরোধ তুলে নেয়।
এলাকাবাসীর অভিযোগ, পুলিশ আবদুল মান্নানকে ধাওয়া করলে সে দৌঁড়ে পালাতে গিয়ে বাসচাপায় মারা যান।
অভিযোগ অস্বীকার করে হাইওয়ে পুলিশ পূর্বাঞ্চলের এএসপি শৈলেন্দ্র চাকমা জানান, ভটভটি চালক আবদুল মান্নান পুলিশ দেখে ভটভটি ফেলে পালিয়ে যাওয়ার সময় বাস চাপায় মারা যায়। পুলিশ পরে ভটভটি তল্লাশি করে চালের তুষের ভেতর লুকানো ২২৫ বোতল বিয়ার ও ১৭৬ ক্যান বিয়ার উদ্ধার করে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়