Monday, August 26

চাঁদাদাবির অভিযোগে পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা

:: আদালত প্রতিবেদক ::
চাঁদাদাবির অভিযোগে  মিরপুর মডেল থানার উপ-পরিদর্শকসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
মামলায় মিরপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মো. শফিউল্লাহ, এএসআই মো. জিয়া, কনস্টেবল মো. কামরুল, মো. শাহাদাত হোসেন ও মো. মনির হোসেনকে আসামি করা হয়েছে। 
সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মিরপুরের ৪২৪ উত্তর কাজিপাড়ার মো. নুরুল আলম মানিক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
এদিন বাদী মহানগর হাকিম হাসিবুল হকের আদালতে ফৌজদারী কার্যবিধির ২০০ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেন। বিচারক জবানবন্দি শেষে মামলাটি আমলে নেন এবং বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য সংশ্লিষ্ট এলাকার পুলিশ কমিশনারকে নির্দেশ দেন।

মামলার আরজি সূত্রে  জানা যায়, গত ২৮ জুলাই সকাল সাড়ে ১০টার সময় মামলার আসামিরা সিভিল পোশাকে এসে বাদীসহ অপরাপর সাক্ষীদের মাইক্রোবাসে তুলে মিরপুর থানার দ্বিতীয় তলায় সহকারী কমিশনারের রুমের পাশে আটক করে রাখে। এসময় তাদেরকে একটা মিথ্যা বায়নানামা দলিলে সাক্ষী হতে চাপ সৃষ্টি করে। বাদি এবং অন্যান্য সাক্ষীরা এতে রাজি না হলে ত্রিশ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অস্বীকার করায় আসামিরা বাদীসহ অন্যদের মারধর করে এবং বাদী ও সাক্ষীদের কাছে থাকা এক লক্ষ চার হাজার টাকা ছিনিয়ে নিয়ে তিনশ টাকা মূল্যের নন জুডিশিয়াল অলিখিত স্ট্যাম্পে স্বাক্ষর রেখে সন্ধ্যা পৌনে ছ’টায় তাদের ছেড়ে দেয়।---পরিবর্তন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়