Wednesday, July 31

'নির্বাচনের হাওয়া উল্টো দিকে বইছে'

নির্বাচনের হাওয়া উল্টো দিকে বইছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, "মাঠ পর্যায়ে যাচাই-বাছাইয়ের তথ্য বলছে বর্তমান সরকারের সফলতাই জনগণ আবার ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।"
বুধবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
'আমার কাছে তথ্য আছে, আগামীতে আওয়ামী লীগই ক্ষমতায় আসবে' প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের এমন মন্তব্যের বিষয়ে নাসিম বলেন, "এ কথাটি নির্বাচনকালীন সব দলই বলে থাকে। কারণ নির্বাচনের আগে গণমাধ্যমসহ বিভিন্ন সংস্থা নানা জরিপ করে। তিনি (জয়) এ ধরনের একটি ফলাফলের কথা বলেছেন। অথচ এই কথাটি বলার পরপরই রাজনীতিতে ঝড় উঠেছে।"
নাসিম আরও বলেন, " জয়ের মতো মেধাবী তরুণ রাজনীতিতে আসতে চাইলে তাকে স্বাগত জানানো উচিত। উচ্চশিক্ষা, মেধা ও যোগ্যতা কাজে লাগিয়ে তিনি তথ্য প্রযুক্তির দ্বারা আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর পাশে থেকে দেশকে সহায়তা করতে চান। জয়ের বিরুদ্ধে কথা বলার সুযোগ নেই।"
তিনি বলেন, "বর্তমান প্রধানমন্ত্রীর অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। আমরা নিশ্চয়তা দিচ্ছি, দলীয় সরকারের অধীনে নির্বাচন হলেও কারচুপি হবে না। তাই কেউ আসুক আর না আসুক নির্বাচন হবেই। আর এই নির্বাচনে আওয়ামী লীগই ক্ষমতায় আসবে।"
নাসিম বলেন, "ঈদের পর দেশে নির্বাচনী হাওয়া উঠবে। তাই ঈদের পর বিরোধী দল কোনো আন্দোলন করতে পারবে না।"
বঙ্গবন্ধু একাডেমীর উপদেষ্টা মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন নাজমুল হক, সংগঠনের মহাসচিব হুমায়ুন কবির প্রমুখ।--পরিবর্তন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়