Tuesday, May 28

কানাইঘাট এসোসিয়েশন অব টরোন্টো’র আত্মপ্রকাশ


নিজস্ব প্রতিবেদক ::

কানাডার টরোন্টোতে বসবাসরত সিলেটের কানাইঘাট উপজেলার বাসিন্দাদের নিয়ে  ‘কানাইঘাট এসোসিয়েশন অব টরোন্টো’ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

সোমবার (২৭ মে) সন্ধ্যায় স্থানীয় রেড হট রেষ্টুরেন্টে কমিটি গঠন ও কানাইঘাট থেকে সদ্য সেথায় গমন করা ভ্রমণকারীদের সাথে পরিচিত হওয়া উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টরোন্টোতে বসবাসরত কানাইঘাটীদের স্বত:ফূর্ত অংশগ্রহণে সভাটি মিলনমেলায় পরিণত হয়। 


প্রবীণ মুরব্বী আজির উদ্দিনের সভাপতিত্বে ও এডভোকেট কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা আবুল হোসেইন চতুলী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতবাঁক ইউনিয়নের বারবার নির্বাচিত ইউপি সদস্য মঈন উদ্দিন মনই ও বাংলাদেশ এসোসিয়েশনের সেক্রেটারি আ ন ম ইউসুফ।

মতবিনিময়  সভা পরবর্তী  সর্বসম্মতিতে এডভোকেট কামরুল ইসলামকে আহ্বায়ক ও আশরাফুজ্জামান সেবুলকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন যুগ্ম আহ্বায়ক- শরিফ উদ্দিন নাহিদ, হাফিজ জয়নাল আবেদীন, সিদ্দীক আহমদ খান, ইফতেখার শাওন ও কামরুল ইসলাম সুমন প্রমূখ।

সভায় নেতৃবৃন্দরা বলেন,কানাইঘাট উপজেলার স্থায়ী বাসিন্দাদের পারস্পরিক সহযোগিতা, সম্প্রীতির বন্ধন বৃদ্ধি, কানাইঘাট থেকে সেথায় গমন করা লোকদের প্রতি সহযোগিতার হাত প্রসার এবং কানাইঘাট উপজেলার শিক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখা ইত্যাদি বিষয় বিবেচনায় নয়া এ কমিটি কাজ করবে।

শেয়ার করুন

1 comment:

  1. masaallah cenaday kanaigater ak jak kanaigati

    ReplyDelete

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়