Monday, April 8

কানাইঘাটে দুঃস্থদের মাঝে কাউন্সিলর জমিরের ঈদ উপহার বিতরণ


নিজস্ব প্রতিবেদক ::

বিত্র ঈদুল ফিতর উপলক্ষে কানাইঘাট পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জমির উদ্দিন কামরানের উদ্যোগে প্রায় দুই শতাধিক অসহায়, নিম্ন আয়ের পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। 

প্রতি বছরের মতো এবারও কাউন্সিলরের দেয়া ঈদ উপহার পেয়ে খুশি পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দারা। রবিবার (৭ এপ্রিল ) এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি অসহায় পরিবারের হাতে ঈদসামগ্রী তুলে দেন।

কাউন্সিলর জমির উদ্দিন কামরানের সভাপতিত্বে ও ইমরান আহমদ এর সঞ্চালনায় উপহার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহাবউদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভার প্যানেল মেয়র পৌরসভার ফখরুদ্দিন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন, ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল মালিক মহাজন, কানাইঘাট পৌরসভার সহকারী ইন্জিনিয়ার শাহারিয়া।

এছাড়াও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অলি উল্লাহ,শাহিন আহমেদ, আব্দুল্লাহ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শাহাবউদ্দিন বলেন, ‘কাউন্সিলর জমির উদ্দিন কামরানের জনকল্যাণ,জনসেবা ও মানবসেবামূলক কার্যক্রম ইতিমধ্যে সমগ্র কানাইঘাটে প্রশংসিত হয়েছে। বিগত প্রায় বিশ বছরের বেশী সময় ধরে তিনি ও তার পরিবার এলাকার শ্রমজীবী ও মেহনতি মানুষের সুখে দুঃখে পাশে থেকে অদ্যবধি পর্যন্ত মানুষের পাশে রয়েছেন। আমরা সমগ্র পৌরবাসী তাকে নিয়ে ভবিষ্যৎ নেতৃত্বের স্বপ্ন দেখছি।’


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়