Tuesday, January 16

ইসলামী ব্যাংকের জকিগঞ্জ উপশাখা উদ্বোধন


জকিগঞ্জ প্রতিনিধি :

সলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জকিগঞ্জ উপশাখা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার(১৬ জানুয়ারি) জকিগঞ্জ বাজারের বাস স্টেশনে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে শাখার উদ্বোধন করেন (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। 

উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক লিমিটেড এর সিলেট জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. জাকির হোসেন। ইসলামী ব্যাংক লি. কানাইঘাট শাখার প্রজেক্ট কর্মকর্তা সাব্বির আহমদ মৃধার কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের কানাইঘাট শাখার ফাস্ট অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান কায়সার আহমেদ। 

প্রধান অতিথির বক্তব্য দেন সাংসদ মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। বক্তব্য দেন জকিগঞ্জ জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আবুল হাসান এবং মাওলানা মুশাহীদ আহমদ কামালী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, বিশিষ্ট মুরব্বি মোস্তাক আহমদ, ব্যবসায়ী মখলিছ উর রহমান ও ব্যাংকের উপশাখার ইনচার্জ আলাউর রাহমান প্রমূখ। বক্তারা দীর্ঘ প্রত্যাশিত নতুন উপশাখা উদ্বোধন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়