Monday, January 15

কানাইঘাটে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের কানাইঘাটে অসহায়, দুস্থ, শীতার্তদের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার(১৫ জানুয়ারি) বিকেল ৩টায় রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল আহমদের পৃষ্ঠপোষকতায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে অসহায় মানুষের মাঝে উক্ত কম্বল বিতরণ করা হয়।

রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা শামসুল ইসলামের সভাপতিত্বে ও শাহেদ আহমদের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. ফজলে এলাহী মোহাম্মদ ফয়সাল। প্রধান বক্তার বক্তব্য দেন দৈনিক মানবজমিনের কুটনৈতিক সংবাদদাতা মিজানুর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দারুল হাদিস রাজাগঞ্জ মাদ্রাসার শায়খুল হাদিস ও শিক্ষা সচিব মাওলানা আহমদ আলী।

এছাড়াও কম্বল বিতরণ অনুষ্ঠানে ইমেজ ফাউন্ডেশনের অন্যতম পরিচালক শরীফুল ইসলাম, রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচিত সকল ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ইমেজটেক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বেলাল আহমদ তার বক্তব্য বলেন,‘তিনি দীর্ঘদিন থেকে সাধ্যঅনুযায়ী তার ব্যক্তিগত পক্ষ থেকে সমাজের পিছিয়ে পড়া হতদ্ররিদ্র মানুষের পাশে থেকে নীরবে কাজ করে যাচ্ছেন। তার চেষ্টায় ইতোমধ্যে সংগঠনের পক্ষ থেকে দেশের বিভিন্ন জায়গায় দরিদ্র প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।  


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়