Saturday, December 30

কানাইঘাটে মাসুক উদ্দিনের পক্ষে ভোট চাইলেন পুত্র তামিম


নিজস্ব প্রতিবেদক: 

পিতা মাসুক উদ্দিনের পক্ষে কানাইঘাট বাজারে ভোটারদের মাঝে নৌকার লিফলেট বিতরণ করেছেন যুক্তরাজ্য শাখা ছাত্রলীগের সভাপতি ও মাসুক উদিদনের জেষ্ঠ পুত্র তামিম আহমেদ।

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ এর পক্ষে প্রতিদিন দলের নেতাকর্মীরা কানাইঘাট ও জকিগঞ্জের প্রত্যন্ত এলাকায় নির্বাচনী প্রচার-প্রচারণা পথসভা, মতবিনিময় ও উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে নৌকা প্রতীকের সমর্থনে কানাইঘাট বাজারে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে লিফলেট বিতরণ করেন তামিম আহমেদসহ তার আরো দুই সহোদর। পাশাপাশি দলের নেতাকর্মী ও ভোটারদের নিয়ে আরো বেশ কয়েকটি নির্বাচনী সভায় বক্তব্য রাখেন তারা।

এ সময় তামিম আহমদ বলেন, তার পিতা বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি আওয়ামী লীগের দুঃসময়ের দলের বহুবার হাল ধরেছিলেন। পাশাপাশি সুখে-দুঃখে বিগত ৪০ বছর থেকে দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে সব-সময় থেকেছেন তার পিতা নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমেদ।

৭ জানুয়ারির নির্বাচনে সবধরনের ষড়যন্ত্রকে প্রত্যাখান করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও কানাইঘাট-জকিগঞ্জ বাসী এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করবেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়