Monday, December 18

কানাইঘাটে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক::

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ এর প্রধান নির্বাচনী কার্যালয় কানাইঘাট বাজারে উদ্বোধন করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ পাওয়ার পর সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় কানাইঘাট মধ্য বাজারে তবারক আলী ম্যানশনের নীচতলায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও ৯টি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে নির্বাচনী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এই প্রতীক হচ্ছে কানাইঘাট-জকিগঞ্জের আপামর জনসাধারণের। প্রধানমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ, বিভিন্ন সময়ে তিনি আমাকে দলের অনেক দায়িত্ব দিয়েছিলেন, জীবনের শেষ সময়ে নৌকা প্রতীক দিয়েছেন। আমি দলের নেতাকর্মীসহ সবাইকে সাথে নিয়ে এ অঞ্চলের অসমাপ্ত উন্নয়ন করতে চাই। জনগণের পাশে সবসময় সুখে-দুঃখে ছিলাম, আপনারা আমার কর্মের মূল্যায়ন করে যদি ৭ জানুয়ারীর নির্বাচনে মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে সব-সময় আপনাদের পাশে থেকে সেবা করে যাব।

এ সময় দলের নেতাকর্মী, সমর্থকরা ঐক্যবদ্ধভাবে মাঠে-ময়দানে কাজ করে নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

কার্যালয় উদ্বোধনকালে বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া প্রতীক বরাদ্দের পর সোমবারই আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেন মাসুক উদ্দিন ও তার সমর্থকরা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়