Wednesday, June 21

সড়কের বাজার ফাজিল ডিগ্রি মাদরাসার গভর্নিং বডির সভাপতি হলেন তাজিম উদ্দিন


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাটের ঐতিহ্যবাহী সড়কের বাজার আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সাবেক ছাত্রনেতা শিক্ষানুরাগী মো. তাজিম উদ্দিন।

 

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ড. মোহাম্মদ কামরুল ইসলাম স্বাক্ষরিত গত ১৮/০৬/২৩ইং তারিখের এক পত্রের মাধ্যমে মো. তাজিম উদ্দিনকে সড়কের বাজার আহমদিয়া ফাজিল মাদরাসার গভর্ণিং বডির সভাপতি মনোনীত করেন ইসলামি আরবি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর। এ সংক্রান্ত পত্র ইতিমধ্যে সড়কের বাজার আহমদিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ বরাবরে পাঠানো হয়েছে।

 

প্রসঙ্গত, সাবেক ছাত্রনেতা মো. তাজিম উদ্দিন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বর্তমান কলেজ পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি অত্র বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এবং সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ৩ বারের নির্বাচিত সভাপতি ছিলেন।

 

সড়কের বাজার আহমদিয়া ফাজিল মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার সূধীজন জানিয়েছেন ঐতিহ্যবাহী এ প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সভাপতি মনোনীত হওয়ার মধ্য দিয়ে মো. তাজিম উদ্দিন প্রতিষ্ঠানের ঐতিহ্যকে আরো এগিয়ে নিবেন এবং লেখাপড়ার মান বৃদ্ধি সহ প্রতিষ্ঠানটির উন্নতি সাধিত হবে।

 

এক প্রতিক্রিয়ায় মো. তাজিম উদ্দিন জানান, সড়কের বাজার আহমদিয়া ফাজিল মাদরাসা কানাইঘাট উপজেলার একটি স্বনামধন্য ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান। সব-সময় তিনি মাদরাসার কল্যাণে কাজ করেছিলেন। গভর্ণিং সভাপতির দায়িত্ব তার উপর অর্পিত হওয়ায় উপজেলার শ্রেষ্ট ধর্মীয় প্রতিষ্ঠান হিসেবে সড়কের বাজার আহমদিয়া ফাজিল মাদরাসাকে সার্বিক লেখাপড়া সবথেকে এগিয়ে নেওয়ার জন্য তার প্রচেষ্টা অব্যাহত থাকবে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়