Sunday, November 6

কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় আহত রিমেন মারা গেছেন


নিজস্ব প্রতিবেদক:

সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট উপজেলাধীন সাতবাঁক ঈদগাহ হাফিজিয়া মাদ্রাসার সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ডান হাত হারানো গুরুতর আহত আদিবাসী মাহ ইউ রিমেন মিট (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইউনিটে ৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার রাত ১২টার দিকে রিমেন মিট মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে আদিবাসী সম্প্রদায়সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মাহ ইউ রিমেন মিট কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের দনা খাসিয়াপুঞ্জির আদিবাসী কমপাটের পুত্র। দুর্ঘটনায় তার মা মিরিয়ামও (৬২) আহত হন। তবে তিনি এখন শঙ্কামুক্ত রয়েছেন বলে জানা গেছে।

গত বৃহস্পতিবারের (০৩ নভেম্বর) অটোরিকশা সিএনজি ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাস্থলে পার্শ্ববর্তী জকিগঞ্জ উপজেলার খলাদাফনিয়া গ্রামের বাসিন্দা সিলেট এম.সি কলেজের মেধাবী শিক্ষার্থী রেদওয়ান মাহমুদ চৌধুরী (২৭) নিহত হন। দুর্ঘটনায় ডান হাত বিচ্ছিহ্ন হয়ে যাওয়া মাহ ইউ রিমেন মিট সহ ৫ জন আহত হন। গুরুতর আহত মাহ ইউ রিমেন মিট অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করলেন।

তবে তার লাশ এ রিপোর্ট লেখা পর্যন্ত ওসমানী মেডিকেল কলেজ মর্গে রয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তমিজ উদ্দিন।

পারিবারিক সূত্রে জানা যায়, দুর্ঘটনার দিন বৃহস্পতিবার মাহ ইউ রিমেন মিট তার মা মিরিয়ামকে সাথে নিয়ে সিলেট শহর থেকে সিএনজি যোগে নিজ বাড়িতে ফিরছিলেন।

স্থানীয়রা জানান, মাহ ইউ রিমেন মিট একজন উদীয়মান ফুটবলার ছিলেন। উপজেলার বিভিন্ন এলাকায় তিনি নিয়মিত ফুটবল খেলায় অংশগ্রহণ করতেন।

এদিকে সেদিনের সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নেন ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিন। তার পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন তিনি।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়