Sunday, November 6

কানাইঘাটে অসহায়দের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ



নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাটে এম রহমান কামাল সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সার্বিক সহযোগিতায় ও শাহজালাল সমিতির উদ্যোগে অসহায় মানুষের কর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

রবিবার(৬ অক্টোবর) বিকেলে দক্ষিণ বাণীগ্রাম  ইউনিয়নের ক্বারী সোলাইমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ১০ জনকে সেলাই মেশিন ও দেড় শতাধিক অসহায় পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।

দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদের সভাপতিত্বে ও তরুণ সংগঠক আলবাব জান্নাতের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ইমরান আহমদ। শুভেচ্ছা বক্তব্য দেন এম রহমান কামাল সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন শাকিল,আব্দুল্লাহ বিন সোলাইমান। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ জিলানি,দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার লোকমান উদ্দিন,কানাইঘাট প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, এমাদ রহমান সহ আরো অনেকে। অনুষ্ঠান শেষে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়