Wednesday, March 30

জেলা প্রশাসকের কাছে বিভিন্ন দাবী তোলে ধরলেন কানাইঘাটের সাংবাদিকরা


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের বিজ্ঞ জেলা প্রশাসক মোঃ মজিবর রহমানের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ। বুধবার জেলা প্রশাসক মজিবর রহমান কানাইঘাটে বিভিন্ন স্থাপনার উদ্বোধন ও প্রশাসনিক সফরে কানাইঘাটে আসলে প্রেসক্লাব নেতৃবৃন্দ তার সাথে সাক্ষাত করেন।

পাশাপাশি উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় ক্লাব নেতৃবৃন্দ অংশ গ্রহন করে কানাইঘাটের বিভিন্ন দাবী দাওয়া সহ সমস্যা তার কাছে তোলে ধরেন। ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ হান্নান ও প্রেসক্লাবের বর্তমান সাধারন সম্পাদক নিজাম উদ্দিন জেলা প্রশাসক মজিবর রহমানকে।

আলেম উলামাদের পূণ্য স্মৃতি বিজড়িত ও মুক্তিযোদ্ধের গৌরব গাঁথা কানাইঘাটে জেলা প্রশাসক মজিবর রহমানের আগমনে সাংবাদিক সমাজের পক্ষ থেকে শুভেচ্ছা জানান।

ক্লাব নেতৃবৃন্দ কানাইঘাট-চতুল-দরবস্ত সড়ক সহ উপজেলার বিভিন্ন সড়কের ভাঙ্গা অংশের সংস্কারের দাবী সহ সীমান্ত এলাকার সড়ক যোগাযোগ স্থাপন, প্রবাসী অধ্যুষিত কানাইঘাটে প্রবাসী কল্যান ব্যাংকের শাখা এবং প্রবাস গামীদের প্রশিক্ষনের সুবিধার্থে ইন্সটিটিউট সেন্টার স্থাপন, মফস্বল এলাকায় কর্মরত মূল ধারার গণমাধ্যম কর্মীদের সাংবাদিক কল্যান ট্রাস্টের সবধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করন এবং পর্যটন সমৃদ্ধ লোভাছড়া চা বাগান এলাকায় প্রশাসনের পক্ষ থেকে পর্যটকদের সুবিধার্থে সৌন্দর্য বর্ধন উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়নের দাবী জানান। পাশাপাশি জন্ম নিবন্ধনের সনদ পেতে ভোগান্তি দূরী করন সহ বিভিন্ন সমস্যার কথা তোলে ধরা হয় জেলা প্রশাসকের কাছে।

সাক্ষাতকালে তিনি বলেন, সরকারের সকল উন্নয়ন মূলক কর্মকান্ড তোলে ধরার পাশাপাশি গণমাধ্যম কর্মীরা দেশ জাতির কল্যাণে কাজ করে থাকেন। সাংবাদিকদের কল্যানে বর্তমান সরকারের সব ধরনের সুবিধা নিশ্চিত করেছে। মফস্বলের সাংবাদিকদের সেই আওতায় আনা হয়েছে। পাশাপাশি তিনি সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে কানাইঘাটে প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখা ও আধুনিক প্রশিক্ষন ইন্সটিউট স্থাপনের আশ^াস প্রদান করে বলেন এ ব্যাপারে শীঘ্রই প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমদ চৌধুরীর সাথে কথা বলবেন তিনি।

জেলা প্রশাসকের সাথে সৌজন্যে সাক্ষাৎ কালে কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, জয়নাল আজাদ প্রমুখ।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়