Sunday, March 27

নান্দনিক পোশাক নিয়ে 'কানাইঘাট বেবি শপ'র শুভ উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট উত্তর বাজারের আন্-নুর টাওয়ারের নীচ তলায় আধুনিক রুচি সম্পন্ন নান্দনিক ডিজাইনের বিপুল পোশাকের সমাহার নিয়ে অভিজাত 'কানাইঘাট বেবি শপ' নামক ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে। 
শনিবার (২৬ মার্চ) বিকেল   ৪টায়   কানাইঘাট   উপজেলা   পরিষদের   চেয়ারম্যান   আব্দুল   মোমিন   চৌধুরী আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে কানাইঘাট বেবি শপের শুভ উদ্বোধন করেন। 

এর আগে এ ব্যবসা প্রতিষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাইঘাট বাজার বণিক সমিতির   সভাপতি   হাজী   আলতাফ   হোসেন,   কোষাধ্যক্ষ   নজির   উদ্দিন   প্রধান,  কানাইঘাট   প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  নিজাম উদ্দিন, উপজেলা  দূর্নীতি প্রতিরোধ কমিটির  সভাপতি মাষ্টার  মহি উদ্দিন,বিশিষ্ট   আলেমে   দ্বীন   মাওলানা   হুদুর   রহমান   সহ   গণ্যমান্য   ব্যক্তিবর্গ,   বাজারের   ব্যবসায়ী   বৃন্দ   সহ কানাইঘাট বেবি শপের পরিচালকগণ। 


উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী বাজারের অভিজাত   আন্   নূর   টাওয়ারে   বিশ্বমানের   পোষাক   নিয়ে   কানাইঘাট   বেবি   শপের   যাত্রা   শুরু   করায়   এপ্রতিষ্ঠানের সাথে জড়িত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এখন থেকে এ প্রতিষ্ঠান থেকে সিলেট শহরে না গিয়ে শিশু-কিশোরদের যাবতীয় পোষক অন্যান্য সামগ্রী কেনার জন্য ক্রেতাদের প্রতি আহবান জানান। 

বেবি শপের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আবু জহর জানান, এতদিন কানাইঘাট বাজারে আলাদা পরিসরে বাচ্চাদের কোন ভালো মানের পোষাকের দোকান ছিল না। সেটি মাথায় রেখে ক্রেতারা যাতে করে কানাইঘাট বেবি শপ থেকে আধুনিক রুচি সম্পন্ন নতুন নতুন ডিজাইনের যাবতীয় পোষাক সুলভ মূল্যে কিনতে পারেন এজন্য প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়েছে। তিনি ক্রেতাদের সিলেটে না গিয়ে এখান থেকে যাবতীয় শিশুদের পোষাক কেনার জন্য আহবান জানান।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়