Tuesday, October 12

কানাইঘাটে পুকুরের পানিতে ডুবে একজনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট বড়চতুল ইউনিয়নের সরুফৌদ গ্রামে মঙ্গলবার প্রবাস ফেরত হাফিজ রফিক আহমদ(৫০)নিজ বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন। 

তিনি সরুফৌদ গ্রামে মৃত আব্দুল কাদিরের পুত্র। 

থানা পুলিশ হাফিজ রফিক আহমদের লাশ উদ্ধার করেছে । 

স্থানীয় এলাকাবাসী জানান, সৌদি আরবে প্যারালাইসেসে আক্রান্ত হয়ে অনুমানিক ৩ বছর পুর্বে দেশে চলে আসেন হাফিজ রফিক আহমদ। কিছুটা সুস্থ হলে প্যারালাইসেসের কারণে দুই হাত অবস থাকার কারণে কোন ধরণের কাজ কর্ম করতে পারতেন না রফিক আহমদ। নিজ বাড়িতে অসুস্থ অবস্তায় তাঁর চিকিৎসা চলছিলো। প্রতিদিনের ন্যায় তাঁর স্ত্রী হাসানাত নার্গিস  মঙ্গলবার দুপুর ১টার ধিকে অসুস্থ স্বামীকে বাড়ির পুকুরে গোসল করতে নিয়ে যান। 

পুকুর ঘাটে গোসল করার সময় ডুব দেওয়ার পর স্বামী রফিক আহমদ ডুব থেকে না উটলে স্ত্রী হাসানাত নার্গিস সু চিৎকার শুরু করলে আশ পাশ থেকে লোকজন এসে ডুবন্ত অবস্তায় রফিক আহমদের লাশ উদ্ধার করেন।খবর পেয়ে থানার এস আই সাইদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ থানায় নিয়ে আসেন। পানিতে ডুবে মারা যাওয়ার হাফিজ রফিক আহমদের পরিবারের লোকজন ও নিহতের স্ত্রী হাসানাত নার্গিস জানান, রফিক আহমদ স্টোক ও প্যারালাইসেসে আক্রান্ত হওয়ার পর সৌদি থেকে দেশে আসলে ও অসুস্থ ছিলেন। নিয়মিত ডাক্তারের পরামর্শে তাঁর চিকিৎসা চলছিলো। পুকুরে গোসলে নিয়ে গেলে তিনি নিজে ডুব দিতে পারতেন। স্ত্রী গোসলের পরিচর্চা করতেন কিন্তু গতকাল তাকে গোসলে নিয়ে যাওয়ার পর ডুব দেওয়া অবস্তায় তলিয়ে গিয়ে তাঁর মৃত্যু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত পোষ্টমাড্যাম ছাড়াই হাফিজ রফিক আহমদের লাশ দাফন করার জন্য তাঁর পরিবারের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে বলে জানা যায়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়