Thursday, October 14

কানাইঘাট পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


নিজস্ব প্রতিবেদক :

দীর্ঘ ২ বছর পর সিলেটের কানাইঘাট পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিকে অনুমোদন দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম। 

গত ৩০ সেপ্টেম্বর ৬৯ বিশিষ্ট কানাইঘাট পৌর আওয়ামী লীগের কমিটিকে অনুমোদন দেওয়া হয়। এর পর  বৃহস্পতিবার অনুমোদনের কপি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়। 

এর আগে ২০১৯ সালের ২৯ অক্টোবর কানাইঘাট পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়ছিল। সম্মেলনে ওয়ার্ড কমিটির সদস্যদের ভোটের মাধ্যমে সভাপতি হিসাবে কেএইচএম আব্দুল্লাহ ও খাজা শামীম আহমদ শাহিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 

সম্মেলনের ২ বছর পেরিয়ে গেলেও পৌর আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা না করায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল। শেষ পর্যন্ত পূর্ণাঙ্গ কমিটি আলোর মুখ দেখায় নেতাকর্র্মীরা অনেকটা খুশি।

 কমিটিতে সাবেক ছাত্রলীগ নেতা সহ তরুন ও যুবকদের প্রাধান্য দেওয়া হয়েছে। কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে নাছির উদ্দিন, হাজী শরীফ উদ্দিন, ফখরুল ইসলাম, সেলিম উদ্দিন, সাহেদ আহমদ, আবুল বাশার, আব্দুল মুতলিব, যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে সালেহ আকরাম, মাসুম আহমদ, অন্যান্য পদে আইন বিষয়ক সম্পাদক হিসাবে ফজলুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রেজওয়ান আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক আব্দুর রহমান, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক জামিল আহমদ জুয়েল, দপ্তর সম্পাদক আফজল হোসেন রিজভী, ধর্ম বিষয়ক সম্পাদক কাওসার আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুমিন রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শাহিন আহমদ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক পাভেল আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আছমা বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এনামুল হক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদক বিষয়ক সম্পাদক মোঃ ইয়াহিয়া শ্রম বিষয়ক সম্পাদক ফখরুল আলম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান দেওয়ান কালা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কাজল চক্রনবর্তী, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে ফরহাদ আহমদ, মাহবুবুল কিবরিয়া, সহ দপ্তর সম্পাদক বাহার উদ্দিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রহিম উদ্দিন ভরসা, কোষাধক্ষ রহিম উদ্দিনকে করা হয়েছে। কমিটিতে সদস্য করা হয়েছে ৩৭ জনকে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়