Friday, June 12

“নিরাপদ চিকিৎসা চাই” সিলেট জেলা শাখার আহবায়ক কমিটি গঠন

কানাইঘাট নিউজ ডেস্ক:
“নিরাপদ চিকিৎসা চাই” সামাজিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জনাব- যুবরাজ খান ও মহাসচিব জনাব- উম্মে সালমা এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সিলেট জেলায় ১৪ই জুন ২০২০ ইং হইতে ৩০শে আগষ্ট ২০২০ইং পর্যন্ত মোঃ মোসলিম উদ্দিন মিলন কে আহবায়ক এবং রেদোয়ান আহমেদ আলী কে যুগ্ন আহবায়ক পদে নির্বাচিত সাত সদস্য বিশিষ্ট সিলেট জেলা আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
উক্ত কমিটির সম্মানিত আহবায়ক ও যুগ্ম আহবায়ক এবং অন্যান্য নেতৃবৃন্দ সংগঠনের সকল দিকনির্দেশনা ও গঠনতন্ত্রের নিয়মনীতি মেনে সিলেট জেলা (নিচিচা) কর্মসূচি গ্রহন করবে জনগনের কল্যানে।
কেন্দ্রীয় চেয়ারম্যান ও মহাসচিব এর দেওয়া দায়িত্ব কে অভিনন্দন জানিয়ে সদ্য নির্বাচিত “নিরাপদ চিকিৎসা চাই” সিলেট জেলার আহবায়ক জনাব- মোসলিম উদ্দিন মিলন বলেন বিগত ১ বৎসর যাবৎ আমি সিলেটের কানাইঘাট উপজেলা শাখার সভাপতির দায়িত্ব সততার সহিত পালন করে আসছি। আমার সকল কাজের উপর কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সন্তুষ্ট হয়ে আমাকে এখন যে গুরুত্বপূর্ণ স্থানে পদায়ন করা হয়েছে আমি যেন সিলেটের সকল উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে নিয়ে সিলেট জেলার পুর্নাঙ্গ কমিটি করে কার্যক্রম সুন্দর ভাবে চালিয়ে যেতে পারি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়