Monday, May 11

কানাইঘাট পৌরসভায় কুয়েত প্রবাসী কাওছারের অর্থায়নে হাজারো পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী কুয়েত প্রবাসী সমাজসেবী কাওছার আহমদের উদ্যোগে করোনার সংকটকালীন সময়ে পৌরসভার ১ হাজার পরিবারে উপহার স্বরূপ নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। 

বর্তমানে কুয়েতে অবস্থান করে কাওছার আহমদ তার আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খিদের মাধ্যমে পৌরসভার ৯টি ওয়ার্ডের ১ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। 

পাশাপাশি কানাইঘাট সদর ইউনিয়নের জন্তিপুর গ্রামের হিন্দু সম্প্রদায়ের মধ্যে তার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া দলইমাটি গ্রামে শাড়ী-লুঙ্গিও বিতরণ করা হয়। 

আজ সোমবার বিকেল ২টার দিকে পৌরসভার ৩নং ওয়ার্ডের ধর্মপুর ও ৪নং ওয়ার্ডের ধনপুর গ্রামে মধ্যবিত্ত ও শ্রমজীবি পরিবারের মধ্যে খাদ্য বিতরণের মাধ্যমে হাজারো পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। 

খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার এনামুল হক, বর্তমান সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, এলাকার মুরব্বী মোস্তফা কামাল পঞ্চায়েত, আনসার ভিডিপি’র দলনায়ক আব্দুল মজিদ, মাওঃ আব্দুর রকিব, হারুন আহমদ, কুয়েত প্রবাসী মোঃ জাকারিয়া, তাজুল ইসলাম, সমাজকর্মী কামরুজ্জামান, জুনেদ আহমদ, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, কার্যনির্বাহী সদস্য সুজন চন্দ অনুপ, শ্রমিকনেতা ফারুক আহমদ, এখলাছুর রহমান, শাহাব উদ্দিন সহ এলাকার মুরব্বীয়ানগণ। 

খাদ্য সহায়তাকালে নেতৃবৃন্দ প্রবাসী কাওছার আহমদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, করোনার এই দুর্যোগকালীন সময়ে তিনি পৌরসভার হাজারো পরিবারে কয়েক লক্ষ টাকা ব্যয় করে মানুষের পাশে দাঁড়িয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন এজন্য পৌর এলাকার মানুষ তার এ মহতি উদ্যোগকে সব সময় স্মরণ রাখবেন। 

কাওছার আহমদের মতো এই সংকটময় মুহুর্তে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তারা সকল রাজনৈতিক দল, প্রবাসী সংগঠন, বিত্তশালীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

কানাইঘাট নিউজ ডটকম /১১ মে ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়