Monday, May 11

কানাইঘাটে ছাত্র নেতা সোহাগ এর উদ্যোগে ইফতার বিতরণ


কানাইঘাট নিউজ  ডেস্ক :
সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ এর মেধাবী মুখ ছাত্রনেতা তোফায়েল আমিন সোহাগ এর উদ্যোগে আজ বাদ আসর কানাইঘাট পৌর শহরের জমসেদ ম্যানশন এর সামনে পবিত্র মাহে রমজান উপলক্ষে ধর্মপ্রাণ রোজাদারদের মধ্যে প্রায় ১৫০ জন মুসল্লীদের মধ্যে ইফতার ও খাবার পানি বিতরণ করা হয়।


এসময় তাকে সহযোগিতা করেন ছাত্রনেতা আশরাফ হোসেন রনি,রিয়াজুল আলম রাজু ও নুরুজ্জামান।


উক্ত অনুষ্টানটিতে আমন্ত্রিত অতিথি  উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা,শিক্ষক,কলামিস্ট ও প্রাবন্ধিক মিলন কান্তি দাস।


কলামিস্ট মিলন কান্তি দাস তার বক্তব্যে বলেন, কানাইঘাটের শিক্ষা ও সামাজিক উন্নয়নে হক ফাউন্ডেশন ও বাবুল ফাউন্ডেশন এর ভূমিকা প্রশংসনীয়। 

বর্তমান পবিত্র রমজান মাস উপলক্ষ্যে এই দুটি ফাউন্ডেশন এর সহায়তায় ছাত্রনেতা সোহাগের উদ্যোগে রোজাদার ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে  ইফতার বিতরন কর্মসূচী নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। 

এছাড়া তিনি তার বক্তব্যে গ্রীস ছাত্রলীগ নেতা মাসেব আহমদ এর ভূয়সী প্রশংসা করেন।
তিনি তার বক্তব্যের মাধ্যমে মেধাবী ছাত্র তোফায়েল আমিন সোহাগেরও প্রশংসা করেন।



ছাত্রনেতা ও তরুন সমাজকর্মী তোফায়েল আমিন  সোহাগ তাকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য 
একাত্তরের মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী বীর মুক্তিযোদ্ধা মরহুম আনোয়ারুল হক চতুলী সাহেব এর স্মৃতি রক্ষার প্রয়াসে তার সহধর্মিনী যুক্তরাষ্ট্র প্রবাসী সিরাজুন হক পারভীন কর্তৃক প্রতিষ্টিত ও পরিচালিত "হক ফাউন্ডেশন" এবং কানাইঘাট এসোসিয়েশন ফ্রান্স এর সহসভাপতি,বাবুল ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব বাবুল হোসেন এর  প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।এছাড়া তিনি তাকে সহযোগিতা করার জন্য কানাইঘাটের কৃতিসন্তান ও গ্রীস প্রবাসী ছাত্রনেতা মাসেব আহমদ এর প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়