Thursday, April 23

কানাইঘাটে 'সুহাদা-মেহেদি' পরিষদ'র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: 
কানাইঘাট সুহাদা-মেহেদি স্মৃতি পরিষদের উদ্যোগে করোনায় ঘরবন্দি অসহায় কর্মহীন পরিবারের মধ্যে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। 

পরিষদের চেয়ারম্যান সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপপ্রচার ও প্রকশনা সম্পাদক ও কানাইঘাট সাতবাঁক ইউপির সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশের অর্থায়নে ইতিমধ্যে উপজেলার রাজাগঞ্জ ইউপি, ঝিঙ্গাবাড়ী ইউপি, দক্ষিণ বাণীগ্রাম ইউপি, কানাইঘাট সদর, লক্ষীপ্রসাদ পূর্ব, পৌরসভার অসহায় পরিবারের মধ্যে প্রকাশ্যে ও গোপনে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করে যাচ্ছেন। 

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় দিঘীরপার পূর্ব ইউনিয়নে পৃথকভাবে সুহাদা-মেহেদি পরিষদের উদ্যোগে অসহায় দিনমজুর পরিবারে চাল, ডাল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, স্মৃতি পরিষদের সভাপতি মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মুহিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট মাবুবুর রহমান, দিঘীরপাড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত, সাবেক সাধারণ সম্পাদক আজমল হোসেন, সাতবাঁক ইউপি আওয়ামী লীগের সভাপতি মখদ্দুছ আলী, সাধারণ সম্পাদক আব্দুন নুর, কানাইঘাট প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন, ব্যবসায়ী আব্দুল্লাহ, ইউপি সদস্য ছাব্বির আহমদ, ইউপি সদস্য মামুন আহমদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিত ছিলেন। 

জানা গেছে, ইতিমধ্যে উপজেলার প্রায় ১৫’শ পরিবারে সুহাদা-মেহেদি স্মৃতি পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে ৫নং বড়চতুল ও ৪নং সাতবাঁক ইউনিয়নে অনুরূপভাবে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। 

আজ বৃহস্পতিবার খাদ্য সামগ্রী বিতরণকালে কানাইঘাট সার্কেলের সিনিয়র এএসপি আব্দুল করিম ও খাদ্য সামগ্রীর অনুদানদাতা জেলা আওয়ামী লীগ নেতা মস্তাক আহমদ পলাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে করোনার এ মহামারিতে অসহায় ঘরবন্দি মানুষের পাশে রাজনৈতিক দল ও অনেকে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। করোনা থেকে রক্ষা পেতে তারা সরকারী নির্দেশনা মানার জন্য সবার প্রতি আহ্বান জানান। 

মস্তাক আহমদ পলাশ বলেন, আমি আমার সাধ্যানুযায়ী উপজেলার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। এই মুহুর্তে সকল রাজনৈতিক দল ও বিত্তবান ব্যক্তিরা সকল মতপথের উর্ধ্বে উঠে মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করেছেন। আসুন আমরা সবাই মিলে মানুষের বিপদে এগিয়ে আসি। পুলিশ কর্মকর্তা আব্দুল করিম মস্তাক আহমদ পলাশের এমন মহতি কার্যক্রমের প্রশংসা করে বলেন, তিনি সব-সময় প্রশাসন সহ এলাকার অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ বিতরণ করে আসছেন। তার মতো বিত্তবানদের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। 

কানাইঘাট নিউজ ডটকম/২৩ এপ্রিল ২০২০    

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়