Thursday, April 23

ফ্রি চিকিৎসা পরামর্শ নিতে কানাইঘাটে তামিমের লিফলেট বিতরণ


নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাসের  প্রাদুর্ভাবকালীন এ মহা দুর্যোগের সময় ঘরে বসে ফ্রি চিকিৎসা সক্রান্ত পরামর্শ দিতে কয়েকজন বিশিষ্ট চিকিৎক এগিয়ে এসেছেন।  


করোনা সহ যে কোন শারীরিক সমস্যার জন্য এসব ডাক্তারদের সকাল ১০টা থেকে দুপুর ৩টা এবং সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০টা পর্যন্ত মোবাইল ফোনের মাধ্যমে চিকিৎসা পরামর্শ নেওয়া যাবে।

ডাক্তারের  কল করার পুর্বে সমস্যা গুলো লিখে কল করবেন। 

এই দুর্যোগ মুহুর্তে মোবাইল ফোনে ফ্রি চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন বিশিষ্ট চিকিৎসক ডা. এম অাহমদ  হোসাইন ০১৮১৪-৩৮৬৬৩৬,ডা. মো হাসনাত কবির ০১৬২৯-৬৪৫৪১২,ডা.সুনির্মল বিশ্বাস ০১৩১২-৩৫৩৭১০,ডা.ওয়াসিম অাহমদ ০১৭০৯-৮৮৮৪৬১,ডা.অাব্দুল্লাহ অাল মাহমুদ ০১৭১৯-৪২৫৮৩৪,ডা.কিশোর কুমার পাল ০১৭১৯-২৩২৩৫০,ডা.অাব্দুর রহমান জাবেদ ০১৭৪২-৯২০৯২৯,ডা.হুমায়ুন কবির পাবেল ০১৭১৬-৬৯১৩৫৭,ডা.শিবনাথ ভট্টাচার্য ০১৭৩৩-৭৭৪৮২৪,ডা.সাইফুর রহমান ০১৬৭৪-৮০৬৮৬৮।


ডাক্তারদের নাম ও তাদের নাম্বার সহ এমন সচেতনতামূলক কয়েক হাজার স্বাস্থ্য লিফলেট কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলায় বিতরণ করেছেন যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম অাহমদ। 

বৃহস্পতিবার দুপুরে তামিম আহমদের পক্ষে তার পিতা  সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ
কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা, হাসপাতাল কর্তৃপক্ষ, থানার ওসি ও সাংবাদিক নেতৃবৃন্দের হাতে পিপিই এবং জনসাধারণের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। 

কানাইঘাট নিউজ ডটকম/২৩ এপ্রিল ২০২০    



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়