Wednesday, October 2

কানাইঘাটে জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গানাইজেশন (এনপিও), শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০১৯ উপলক্ষ্যে সারা দেশের ন্যায় কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল সাড়ে ১১টায় পৌর শহরে র‌্যালি পরবর্তী উপজেলা হলরুমে আয়োজিত উৎপাদনশীলতা দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খাঁন বলেন, ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ কে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য সরকার নানা ধরনের বাস্তবমুখী পরিকল্পনা হাতে নিয়েছে। যার কারণে দেশের অর্থনৈতিক উন্নয়ন দিন দিন গতিশীল হচ্ছে। 

উৎপাদনশীলতা দিবসের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সারা দেশে উৎপাদন মুখী সব ধরনের উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়া। এ জন্য তিনি কানাইঘাট কর্মমুখী পরিকল্পনা গ্রহণের মাধ্যমে সব দিক থেকে এগিয়ে নিতে সকলের প্রতি আহবান
জানান। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, উপজেলা প্রকৌশলী রিয়াজ মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্ত, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হারিছ, কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদের সচিব নজরুল ইসলাম চৌধুরী প্রমুখ। র‌্যালী ও আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজন অংশগ্রহণ করেন। 

 কানাইঘাট নিউজ ডটকম/০২অক্টোবর ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়