Tuesday, September 17

শ্রমিক অধিকার আদায়ে পাশে থাকবে জাপা: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে জাতীয় পার্টি সব সময় পাশে ছিল ও থাকবে। 

সোমবার দুপুরে রাজধানীর বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে জাতীয় শ্রমিক পার্টির নেতাদের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন। 
কাদের বলেন, শ্রমিকের অধিকার ও দাবি আদায়ে সংগঠনটির শক্তি বৃদ্ধির কোনো বিকল্প নেই। তিনি জাতীয় শ্রমিক পার্টির নেতাদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, দলকে আরো শক্তিশালী করুন। জাতীয় পার্টিই বাংলাদেশে একমাত্র শ্রমিক বান্ধব রাজনৈতিক শক্তি।
তিনি বলেন, জাতীয় শ্রমিক পার্টি শক্তিশালী অবস্থানে থাকলে জাপার সক্ষমতা বাড়বে। আমরা তখন মানুষের অধিকার আদায়ে আরো বেশি কাজ করতে পারব।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক পার্টির সভাপতি ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক। সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিপনের উপস্থাপনায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়াম্যান আহসান আদেলুর রহমান এমপি ও সংগঠনের সহ-সভাপতি ফজলে এলাহী সোহাগ। 
এ সময় আরো উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সম্পাদক মণ্ডলীর সদস্য মো.হেলাল উদ্দিন, মঞ্জুরুল হক প্রমুখ।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়