Wednesday, June 26

১০৩ টাকায় চাকরি নিতে কানাইঘাটে পুলিশের মাইকিং

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ পুলিশে ‘ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)’ পদে নিয়োগের ব্যাপারে গণসচেতনতামূলক মাইকিং করেছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ।
আজ বুধবার (২৬ জুন) সকাল ১১টায় কানাইঘাট থানা প্রাঙ্গণ থেকে সিএনজি অটোরিকশাযোগে মাইকিং করে কানাইঘাট বাজারসহ পৌর শহরের বিভিন্ন স্থানে মানুষকে সচেতন করা হয়।
জানা যায়, সিলেটের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর পক্ষে কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদ গণসচেতনতামূলক প্রচার চালান। মাত্র ১০০ টাকার চালান ও ৩ টাকার ভর্তি ফরমসহ মোট ১০৩ টাকায় আগামী ২৯ জুন সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে শারীরিক পরীক্ষার মাধ্যমে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে লোক নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। পর্যায়ক্রমে লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের চূড়ান্তভাবে নিয়োগ প্রদান করা হবে। যোগ্য প্রার্থীকে সম্পূর্ণ মেধার ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে।
মাইকিং থেকে টাউট, বাটপার ও অসাধু ব্যক্তিদের প্রলোভনে পা দিয়ে কোনো প্রকার লেনদেন না করার জন্য অনুরোধ করা হয়। কোনো ধরণের তদবির করলে প্রার্থিতা বাতিল করা হবে। কেউ ভুয়া সার্টিফিকেট ও সনদপত্র নিয়োগ বোর্ডের সামনে প্রদর্শন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ব্যাগ ও মোবাইল নিয়ে কোনো প্রার্থী মাঠে প্রবেশ করতে পারবে না। এছাড়াও কোনো পুলিশ সদস্য অনিয়ম বা আর্থিক লেনদেনে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রচারে উল্লেখ করা হয়।
প্রতারক হতে সাবধান থাকার জন্য সিলেট জেলা পুলিশের প্রচারের অংশ হিসেবে মূলত এ গণসচেতনতামূলক মাইকিং করে উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট পৌঁছে দিচ্ছেন কানাইঘাট থানা পুলিশ সদস্যরা। মাইকিং করার সময় ওসি আব্দুল আহাদের সাথে ছিলেন, থানার ওসি (তদন্ত) আনোয়ার জাহিদ, সেকেন্ড অফিসার (এসআই) স্বপন চন্দ্র সরকারসহ পুলিশ সদস্যরা।
কানাইঘাট নিউজ ডটকম/২৬ জুন ২০১৯ 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক