Tuesday, May 28

কানাইঘাট সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মাহে রমজান উপলক্ষ্যে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল মঙ্গলবার বিকেল ৫টায় পৌর শহরের আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহ-সভাপতি আলী আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ মাসুমের পরিচালনায় উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট মহিলা কলেজের অধ্যক্ষ শিক্ষাবিদ সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আহমদ সোলেমান, সমাজসেবী প্রভাষক এমএ রহিম, সাতবাক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মখদ্দুছ আলী, কানাইঘাট পাবলিক স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ ইয়াহিয়া, কবি সাহিত্যিক আব্দুল কাহির, সাবেক ছাত্রনেতা তারেক হাসান চৌধুরী, চড়িপাড়া স্কুল এন্ড কলেজের সহ শিক্ষক আবুল খয়ের, কানাইঘাট প্রেসক্লাবের সদস্য মুমিন রশিদ। 

উপস্থিত ছিলেন, পরিষদের যুুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম হোমায়েদ আহমদ, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম বাবুল, অর্থ সম্পাদক আদিল চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার শাহ চৌধুরী, অফিস সম্পাদক সাহিদুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তারেক আহমদ সহ পরিষদের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ। 

ইফতার মাহফিলে গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজনদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন, মাহে রমজানের তাৎপর্য হচ্ছে আমরা যেন সবাই তাকওয়া অর্জন করে মহান আল্লাহর নৈকট্য লাভ করি। রমজান আমাদের সবাইকে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করে আসুন আমরা সবাই মিলে কানাইঘাট কে শিক্ষা-দিক্ষা সহ সব দিক থেকে এগিয়ে নিয়ে যাই। তিনি সমাজ কল্যাণ পরিষদের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে বলেন, এ সংগঠন এলাকার আর্থ-সামাজিক উন্নয়ন সহ নানা ধরনের সেবা ও শিক্ষা মূলক কার্যক্রমের মাধ্যমে কাজ করে যাচ্ছে আমাদের প্রত্যেকের উচিত তাদের কে সহযোগিতা করা। 

ইফতার মাহফিলে দেশ, জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন প্রভাষক আব্দুর রহিম।

কানাইঘাট নিউজ ডটকম/২৮মে ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক