Monday, May 6

সময়মতো অফিসে আসতে বলায় ম্যানেজারের মাথায় বন্দুক ঠেকালো কর্মী!

কানাইঘাট নিউজ ডেস্ক:
অফিসে সময়মতো আসতে নির্দেশ দিয়েছিলেন। তাতেই ম্যানেজারের মাথায় রিভলভার ঠেকিয়ে ধরেন কর্মী! শনিবার রাতে ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরে একটি ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।
পশ্চিমবঙ্গের সংবাদ মাধ্যম জানায়, শাসকদলের অনুগামী কর্মী দীপক গড়াই শুধু রিভলভার ঠেকানোই নয়, ম্যানেজারকে রীতিমতো শাসানিও দেয়। তার এই আচরণের পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দুর্গাপুরের ওই শপিংমলে।
খবর পেয়ে রবিবার ঘটনাস্থলে যায় পশ্চিমবঙ্গের আসানসোল-দুর্গাপুর জোনের পুলিশ কর্মকর্তারা। অভিযুক্ত দীপক গড়াই ও তার এক সঙ্গী বিজয় সিংকে আটক করা হয়েছে।
উদ্ধার হয়েছে রিভলভারটিও। এদিকে অভিযুক্তকে শাসকদলের সাধারণ সমথর্ক বলে জানা গেছে। তার সংগঠনের এক নেতা জানান, সে খেলনা বন্দুক দেখিয়ে ভয় দেখিয়েছিল।
ম্যানেজার সৌভিক পাল জানান, দীপক গড়াইয়ের বিরুদ্ধে কাজে ফাঁকি, কাজ ঠিক মতন না করা-সহ একরাশ অভিযোগ রয়েছে। কিন্তু, সাহস করে কেউ কিছু বলতে পারতেন না। কারণ, দীপকের আরেক পরিচয় সে স্থানীয় শাসকদলের নেতাদের অত্যন্ত ঘনিষ্ঠ।
শনিবার ফের সময়মতো কাজে না আসার অভিযোগ ওঠে দীপকের বিরুদ্ধে। বিষয়টি সহ্য করতে না পেরে সৌভিক পাল প্রতিবাদ করেন। এরপরই দীপক তার দুই সঙ্গী নিয়ে এসে সৌভিকবাবুর কলার চেপে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এরপর তাঁর মাথায় রিভলভার ঠেকায়। এই ঘটনার পরই সৌভিকবাবু-সহ ওই স্টোরের অন্য কর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়