Tuesday, April 30

রমজান মাসকে সামনে রেখে কানাইঘাট উপজেলা প্রশাসনের সভা

নিজস্ব প্রতিবেদক:
মাহে রমজানের পবিত্রতা রক্ষায় কানাইঘাট উপজেলা প্রশাসনের সভা
কানাইঘাট প্রতিনিধি:
আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদ উল-ফিতর উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে এক সভা মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ জিলানী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাসুদ আহমদ, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম শাহিন রেজা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তরিকুল ইসলাম, সমবায় কর্মকর্তা জামাল উদ্দিন, স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল কালাম আজাদ, কানাইঘাট বাজার বণিক সমিতির সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামিম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, পৌর কাউন্সিলর তাজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা সাহাব উদ্দিন সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি সহ উপজেলার বিভিন্ন হাট-বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় পবিত্র রমজান মাসে কানাইঘাটে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা ও বাজার মনিটরিং ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় কানাইঘাট বাজারের যানঝট নিরসন, ফুটপাত দখল মুক্ত, পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশে পশু জবাই ও বিক্রি এবং রোগাক্রান্ত পশু যাতে করে মাংস ব্যবসায়ীরা জবাই করতে না পারেন সেই নির্দেশনা দেওয়া হয়।

এছাড়া জিনিসপত্র স্থিতিশীল রাখতে মনিটরিং কার্যক্রম জোরদার এবং ইফতার, তারাবী ও সেহরির সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিয়ে সভায় আলোচনা করা হয়।

তাছাড়া একই দিনে উক্ত সভা শেষে উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

কানাইঘাট নিউজ ডটকম/৩০ এপ্রিল ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়