Tuesday, April 30

ড.তৌফিক-ই-এলাহী চৌধুরী'র সাথে কানাইঘাট উপজেলা নব-নির্বাচিত চেয়ারম্যানের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা বীর বিক্রম ড.তৌফিক-ই-এলাহী চৌধুরী সাথে সৌজন্যে স্বাক্ষাৎ করেছেন কানাইঘাট উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী।

মঙ্গলবার বিকেল ২টায় তৌফিক-ই-এলাহী চৌধুরী'র নিজ বাড়ি বিয়ানীবাজারের বাস ভবনে সাক্ষাৎ করেন তিনি।

সাক্ষাৎকালে  খনিজ বিদ্যুৎ ও জ্বালানী উপদেষ্টা তৌফিক-ই-এলাহী চৌধুরীর কাছে চেয়ারম্যান মুমিন চৌধুুরী কানাইঘাটবাসীর প্রত্যাশিত বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরার পাশাপাশি কানাইঘাটে গ্যাস সরবরাহ, বিশুদ্ধ পানি সরবরাহে প্রযুক্তিগত ব্যবস্থা গ্রহণ, ঘরে ঘরে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত ও প্রাকৃতিক খনিজ সম্পদ লোভাছড়া পাথর মহালের বর্তমান অবস্থা এবং কানাইঘাটের খনিজ সম্পদ সম্ভাবনাময় এলাকা থেকে তেল-গ্যাস উত্তোলনে ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানান।

তৌফিক-ই-এলাহী চেয়ারম্যান মুমিন চৌধুরী কে আশ্বস্থ করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহারে গ্রাম কে শহরে পরিণত করার ঘোষনা দিয়েছেন। সে লক্ষ্যে সারাদেশে মানুষের জীবনমানের পরিবর্তন ও প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে সুষম উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। 

কানাইঘাটের মানুষের এসব দাবী দাওয়া কিভাবে বাস্তবায়ন করা যায় এ জন্য তিনি তার পক্ষ থেকে সব ধরনের প্রদক্ষেপ গ্রহণের আশ্বস্থ করেন চেয়ারম্যান মুমিন চৌধুরীকে। 

কানাইঘাট নিউজ ডটকম/৩০ এপ্রিল ২০১৯ ইং


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়