Tuesday, April 2

‘দ্যা মল’ এ হবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান

কানাইঘাট নিউজ ডেস্ক:

ইংল্যান্ডের রানি যেখানে বাস করেন তার সামনের রোডটার নাম ‘দ্য মল’। আর বাসভবনটিকে ‘বাকিংহাম প্যালেস’ বলা হয়। সেন্ট্রাল লন্ডনে এই বাকিংহাম প্যালেসের সামনের সড়কটিতেই হবে ২০১৯ বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে আইসিসি। আগামী ৩০ মে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে ২০১৯ লন্ডন বিশ্বকাপ। তার আগের দিন বাকিংহাম প্যালেসের সামনে হবে বিশ্বকাপের উদ্বোধনী।

এক ঘন্টার উদ্বোধনী অনুষ্ঠানে কী কী থাকবে, তা জানাবে না আয়োজকরা। পুরো আয়োজন তারা গোপন রাখছে। তবে নাচ, গান ও আতশবাঁজির আয়োজন থাকবে, তা নিশ্চিত করা হয়েছে।

চার হাজার মানুষ সেখানে উপস্থিত হয়ে উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করতে পারবে। ব্যালট প্রক্রিয়ার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিতরণের সিদ্ধান্ত নিয়েছে আইসিসি।

৪ এপ্রিল থেকে www.cricketworldcup.com/opening-party এই লিঙ্কে টিকিট পাওয়া যাবে। টিকিট পাওয়া যাবে ১ মে পর্যন্ত। একজন সর্বোচ্চ ২টি টিকিট নিতে পারবে।
আইসিসি জানিয়েছে, ৪৫ দিনের এই বড় আয়োজনের জন্য এরই মধ্যে বিশ্বের ১৪৮টি দেশ থেকে ৩ মিলিয়ন ম্যাচ টিকিটের আবেদন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান বিশ্বজুড়ে সরাসরি টিভিতে সম্প্রচার করা হবে। ইংল্যান্ডের স্থানীয় সময় বিকেল পাঁচটা থেকে ছয়টা পর্যন্ত হবে এই অনুষ্ঠান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়