Tuesday, March 12

এবার সেই জাহালমকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমা

কানাই্ঘাট নিউজ ডেস্ক:
দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা ৩৩ মামলায় ৩ বছর বিনা অপরাধে কারাগারে ব‌ন্দী ছিলেন জাহালম। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি সোনালী ব্যাংকের সাড়ে ১৮ কোটি টাকা জালিয়াতি করেছেন। কিন্তু মূল আসামি ছিলেন আবু সালেহ নামের এক জালিয়াত। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আসামি হয়ে বন্দী জীবন কাটিয়েছেন পাটকল শ্রমিক জাহালম। এবার তাকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা। নাম ‘জাহালম’।
এই সিনেমায় অভিনয় করবেন ১৫ জন চলচ্চিত্র নির্মাতা। এমনটাই জানালেন ছবির নির্মাতা মারিয়া আফরিন তুষার।
তিনি বলেছেন, ‘বিনা অপরাধে ৩ বছর কারাগারে ব‌ন্দী থাকা জাহালমকে নিয়ে ছবি নির্মাণ করছি। ছবিতে তার জীবনের সুখ-দুঃখের গল্পগুলো তুলে ধরা হবে। আরও মজার বিষয় হচ্ছে, এতে অভিনয় করবেন ১৫ জন চলচ্চিত্র পরিচালক। কিছুদিনের মধ্যেই আমরা ছবির শুটিং শুরু করব।’
‘জাহালম’ সিনেমায় কারা অভিনয় করবেন? জানতে চাইলে মারিয়া আফরিন তুষার বলেন, ‘ছবিতে পরিচিত নির্মাতারাই অভিনয় করবেন। তাদের নাম এখন বলতে চাই না। ছবির নায়ক-নায়িকা থেকে শুরু করে সব চরিত্রেই নির্মাতাদের অভিনয় করতে দেখা যাবে। গত মাসের শুরুর দিকে পরিচালক সমিতিতে ছবির নাম নিবন্ধন করা হয়েছে। খুব শিগগিরই এ বিষয়ে এক সংবাদ সম্মেলন করা হবে। তখন অভিনয় শিল্পীদের নাম ঘোষণা করা হবে।’ এটি প্রযোজনা করছে নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান মারিয়া তুষার ফিল্মস।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়