Thursday, March 14

কানাইঘাটে সিএনজির ধাক্কায় শিক্ষার্থী আহত, প্রতিবাদে সড়ক অবরোধ

কানাইঘাট নিউজ ডেস্ক:
কানাইঘাট পৌরসভার রায়গড় পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন কানাইঘাট-দরবস্ত সড়কে বেপরোয়া সিএনজি অটোরিকশার ধাক্কায় হাসান আহমদ (১২) নামে এক শিশু গুরুতর হয়েছে। হাসান আহমদ স্থানীয় রায়গড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী এবং একই গ্রামের আলমাছ উদ্দিনের বড় ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টার সময় কানাইঘাট থেকে ছেড়ে আসা একটি রেজিস্ট্রেশনবিহীন সিএনজি অটোরিকশা বেপরোয়াভাবে সিলেট যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্র্যাক্টর গাড়িকে পাস কাটাতে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শিশু হাসান আহমদকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় শিশুটি।
এ সময় সিএনজি চালক গাড়ি রেখে পালিয়ে যায়। স্থানীয়রা শিশু হাসানকে উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
এ দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকার উত্তেজিত জনতা কানাইঘাট পল্লীবিদ্যুৎ মোড়ে প্রায় ঘন্টাখানেক রাস্তা অবরোধ করে রাখে। এতে রাস্তার উভয় পাশে শতাধিক গাড়ি আটকা পড়ে। পরে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে সিএনজি গাড়িটি থানায় নিয়ে আসে।

থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার জানান, সিএনজি অটোরিকশাটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশু হাসান আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি রয়েছে বলে জানা গেছে।
কানাইঘাট নিউজ ডটকম/ডেস্ক/১৪মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক