Thursday, March 14

কানাইঘাটে আমির হত্যাকান্ডের ঘটনায় ২৭ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের বৃহত্তর ঢাকনাইল এলাকার ১১মৌজার এজমালী সম্পত্তির টাকার হিসাব-নিকাশ নিয়ে গত বুধবার দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আমির উদ্দিন (৫০) নিহতের ঘটনায় কানাইঘাট থানায় ২৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলার ১নং আসামী বাখাইরপার গ্রামের মৃত বরকত উল্লাহর পুত্র আলা উদ্দিন (৪৫) ও একই গ্রামের হায়াত উল্লাহর পুত্র ফখর উদ্দিন (২৮) কে পুলিশ গত বুধবার রাতে এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। 

বৃহস্পতিবার নিহতের ভাতিজা ফখরুল ইসলাম বাদী হয়ে থানায় ২৭ জনের নাম উল্লেখ করে এ হত্যা মামলা দায়ের করেন। 

এদিকে ময়না তদন্তের পর বাখাইরপার গ্রামের মৃত মখরব আলীর পুত্র নিহত আমির উদ্দিনের লাশ গ্রামের মসজিদে আজ বৃহস্পতিবার বাদ আছর জানাজার নামাজ শেষে দাফন করা হয়। 

প্রসঙ্গত যে, ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের বৃহত্তর ঢাকনাইল ১১ মৌজার হাওর এলাকার কোটি টাকার এজমালী সম্পত্তির দখল ও টাকার হিসাব-নিকাশ এবং জল মহালের কর্তৃক নিয়ে গোয়ালজুর গ্রামের আব্দুল লতিফ ও ফখরচটি গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল জলিলের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে উত্তেজনা চলে আসছিল। এর জের ধরে জলিল মেম্বার ও আব্দুল লতিফের লোকজন গত বুধবার রাত ৭টায় বাখাইরপার গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়লে ঘটনাস্থলে প্রতিপক্ষের হামলায় আমির উদ্দিন মারা যান। 

সিলেটের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীকে শান্ত থাকার আহবান জানিয়েছেন এবং এ ঘটনার সাথে জড়িত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সবাইকে আশ্বস্থ করেন।

কানাইঘাট নিউজ ডটকম/১৪ মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক