Wednesday, March 20

উটের পিঠ থেকে পড়ে হাসপাতালে অনন্ত জলিল

কানাইঘাট নিউজ ডেস্ক:
ইরানের হেরাতে অবস্থিত মরুভূমিতে উঠের পিঠে উঠে শুটিং করছিলেন ঢালিউডের আলোচিত নায়ক অনন্ত জলিল। শুটিংয়ের সময় উটের পিঠ থেকে পড়ে মারাত্নকভাবে জখম হয়েছেন তিনি। বর্তমানে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেতা।
অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ছবি ‘দিন দ্য ডে’ শুটিংয়ে ঘটনাটি ঘটে। দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানে চিকিৎসাব্যবস্থা অপ্রতুল থাকায় তাকে তেহরান থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনে নিয়ে যাওয়া হয়। কিন্তু পরবর্তী সময়ে তার শারীরিক অবস্থা আরো খারাপ হতে থাকলে তাকে থাইল্যান্ডে নেয়া হয়।
জানা যায়, এসফাহনের হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষার পর জানা গেছে, অনন্ত জলিল বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। তাকে দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিং স্থগিত রাখা হয়েছে। আহত হওয়ার পর অনন্ত জলিল ঢাকায় ফিরে আসেন। দেশে ফেরার পর তার বুকের ব্যথা আরও প্রকট আকার ধারণ করে। সেখান থেকে তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন তিনি চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে আছেন।
উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ছবি ‘দিন দ্য ডে’। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। গেলো ২৭ ফেব্রুয়ারি থেকে ইরানে ছবিটির শুটিং শুরু হয়। সিনেমাটি নির্মাণ করছেন ইরানের স্বনামধন্য পরিচালক মুর্তজা অতাশ জমজম। এতে বাংলাদেশ থেকে অভিনয় করছেন অনন্ত জলিল ও বর্ষা। তাদের সঙ্গে দেখা যাবে সুমন ফারুককে। এছাড়া ইরান ও লেবাননের জনপ্রিয় অভিনয়শিল্পীরা সিনেমাটিতে অভিনয় করবেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক