Tuesday, February 19

কানাইঘাটে শিশু ধর্ষণ চেষ্টাকারী সেই মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে তৃতীয় শ্রেণির ৯ বছরের শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযুক্ত আসামী কানাইঘাট রাজাগঞ্জ ইউনিয়নের জামেয়াতুল ইসলাম লিলবানাত খালপার টাইটেল মহিলা মাদ্রাসার সহকারী শিক্ষক হাফিজ কবির আহমদ (৪০) কে কানাইঘাট থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গত সোমবার রাতে মাদ্রসা শিক্ষক কবির আহমদকে গ্রেফতার করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আবু কাউছার জানিয়েছেন। 

মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত যে, গত ১৭ জানুয়ারি লিলবানাত খালপার মহিলা মাদ্রাসার তৃতীয় শ্রেণির এক শিশু ছাত্রীকে মাদ্রাসার দ্বিতীয় তলার একটি নির্জন কক্ষে মাদ্রাসার সহকারী শিক্ষক স্থানীয় মইনা গ্রামের মৃত আব্দুস শুক্কুরের পুত্র হাফিজ কবির আহমদ জোরপূর্বক ভাবে ধর্ষনের চেষ্টা করেন।

মেয়েটি এই শিক্ষকের হাতে যৌন হেনস্থার স্বীকার হওয়ায় মেয়েটি মাদ্রাসায় আসা বন্ধ করে দেয়। মাদ্রাসার মুহতামিম মাওঃ আব্দুর রহমানকে ঘটনাটি জানানোর পরও তিনি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে ভিকটিমকে গত ৫ ফেব্রুয়ারা তার পরিবার সিওমেক হাসপাতালে ওসিসি বিভাগে ভর্তি করেন।

ডাক্তারী পরীক্ষায় শিশু মেয়েটিকে যৌন হেনস্থা করার প্রমাণ পাওয়ার এ ঘটনায় কানাইঘাট থানায় গত ১০ ফেব্রুয়ারি অভিযুক্ত শিক্ষক কবির উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়। 

পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শিক্ষক কবির আহমদকে গ্রেফতারে চেষ্টা করার পর গত সোমবার রাতে তাকে উপজেলা সদর থেকে গ্রেফতার করে।

কানাইঘাট নিউজ ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়