Tuesday, February 5

ব্যাট ছেড়ে গিটার ধরলেন উইলিয়ামসন!

কানাইঘাট নিউজ ডেস্ক:
ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে এক রকম শোচনীয় পরাজয় বরণ করে নিতে হয়েছে নিউজিল্যান্ডকে। বুধবার থেকেই শুরু হতে যাচ্ছে ভারতের বিপক্ষে টি-২০ সিরিজ। ওয়ানডে সিরিজ হারা স্বাগতিকরা ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে শুরু হতে যাওয়া টি-২০ সিরিজে নিজেদের ফুরফুরে মেজাজে ফিরিয়ে নিয়ে যাওয়ার লক্ষে দলপতি কেন উইলিইয়ামসন হাতে তুলে নিলেন গিটার।



ওয়েলিংটনে কাল দুবার ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। অর্থাৎ ছেলেদের ও মেয়েদের সংস্করণে দুটি আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। দুটি ম্যাচের মাঝে ওয়েলিংটনের ওয়েস্ট প্যাক স্টেডিয়ামে পারফর্ম করবে নিউজিল্যান্ডের খ্যাতনামা ব্যান্ড ড্রাক্স প্রজেক্ট। ক্রিকেট খেলার বাইরে গিটারপ্রেমী ও সার্ফার হিসেবে খ্যাতি রয়েছে উইলিয়ামসনের। আর তাই ড্রাক্স প্রজেক্টের সদস্যদের বেসিন রিজার্ভে নিউজিল্যান্ডের ড্রেসিং রুমে নিমন্ত্রণ করেছিলেন উইলিয়ামসন। তাঁদের সঙ্গে বসে গিটার হাতে করেছেন ‘জ্যামিং সেশন’। ব্যান্ডটির সদস্যরা উইলিয়ামসনের গিটার বাজানোর বেশ প্রশংসাই করেন। ড্রাক্স প্রজেক্টের বিখ্যাত গান ‘ওক আপ লেট’ ব্যান্ডটির সদস্যদের সঙ্গে বাজিয়েছেন উইলিয়ামসন। নেট অনুশীলনে যাওয়ার আগে গিটার অনুশীলন করে নেন এই তারকা ব্যাটসম্যান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক