Sunday, February 24

বিমানের ডানা দিয়ে নামলেন যাত্রীরা

কানাইঘাট নিউজ ডেস্ক:
ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ বিজি-১৪৭ ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এঘটনার পরেই বিমানটি চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করা হয়।
এসময় সন্দেহভাজন ছিনতাইকারীকে বিমানের ভেতরে রেখে চারপাশে ঘেরাও করে রাখে আইনশৃঙ্খলা বাহিনী।
পরে বিমানে যাত্রীদের মধ্যে কয়েকজনকে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় বিমানটির ডানা দিয়ে নামতে দেখা যায়। এমন একটি ভিডিও সামাজিক যোযাযোগ মাধ্যমেও ভাইরাল হয়ে যায়।
রবিবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে ঢাকা থেকে উড্ডয়ন করে বিজি-১৪৭ ফ্লাইটি। পরে ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় চট্টগ্রামে এটি জরুরি অবতরণ করা হয়।
এদিকে ভেতর থেকে ফিরে আসা কয়েকজন যাত্রী জানান, বিমানের ভেতরে স্মল আর্ম থেকে এক রাউন্ড গুলি করা হয়েছে।
এরপর সন্ধ্যা সাড়ে ৬টায় শাহ আমানতে বিমানের স্টেশন ম্যানেজার মাহফুজুল আলম গণমাধ্যমকে বলেন, বিমানটি ছিনতাইয়ের শিকার হয়েছে। এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না।
এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যতটুকু জানা গেছে একজন সন্দেহভাজন পাইলটের মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিল। তবে সব যাত্রীসহ পাইলটও নেমে গেছে।
তিনি আরও বলেন, এটা নিশ্চিত যে একজন সন্দেহভাজন বিমানটির ভেতরে এখনও অবস্থান করছে। প্রকৃত ঘটনা কী, তা জানার চেষ্টা করা হচ্ছে।
সূত্র জানা যায়, বিমানটি রবিবার বিকাল ৫টা ৪০ মিনিটে শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করা হয়। বিমানবন্দরের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে সেখানে বিমান ওঠানামা বন্ধ রয়েছে।
আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানিয়েছে, বিমানের ভেতরে অস্ত্রধারীরা রয়েছে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়