Thursday, February 28

কানাইঘাটে নৌকার প্রার্থী মুমিন চৌধুরী'র প্রচারণা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী নির্বাচনীয় মাঠে প্রচারণা ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

বৃহস্পতিবার নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মুমিন চৌধুরী দিনভর কানাইঘাট পৌর এলাকার প্রশাসন পাড়া এলাকার ব্যবসায়ী ও সর্বস্তরের ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন। 

এছাড়া তিনি বিকেল ৩টায় কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত স্থানীয় মন্তাজগঞ্জ বাজারে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন এবং বাজারে আগত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তাছাড়া মুমিন চৌধুরী সন্ধ্যা ৬টায় পৌর শহরস্থ আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন। 

পৃথক এসব সভায় চেয়ারম্যান প্রার্থী মুমিন চৌধুরী বলেন, কানাইঘাট বাসীর খেদমত করার জন্য দীর্ঘ ৪০ বছর ধরে মানুষের পাশে থেকে সমাজ সেবা মূলক কাজ করে যাচ্ছি। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। বিগত ৩টি জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল যাকে মনোনয়ন দিয়েছে তার পিছনে বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসাবে কাজ করে গেছি ,কখনো দল এবং নেত্রীর সাথে বেঈমানী করিনি। ১৮ মার্চের নির্বাচনে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আমাকে উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রতি সম্মান জানিয়ে নির্বাচনে দাড়িয়েছি। কানাইঘাট কে দূর্নীতি মুক্ত, সন্ত্রাস মুক্ত একটি আধুনিক মডেল উপজেলা গড়তে দলমতের উর্ধ্বে উঠে সকলের অকুণ্ঠ সমর্থন পাচ্ছি। 

মুমিন চৌধুরী আরো বলেন, নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে যারা নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন এরা আওয়ামী লীগের শত্রু, শেখ হাসিনার সৈনিক হতে পারে না। আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক এবং সাধারণ ভোটাররা ১৮ মার্চের নির্বাচনে তাদের কে প্রত্যাখান করবে ইনশাআল্লাহ।

বর্ধিত সভায় পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কেএইচএম আব্দুল্লাহর সভাপতিত্বে ও পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক হারিছ আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছা সেবকলীগের সদস্য অ্যাডভোকেট ফখরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক যথা ক্রমে রফিক আহমদ, উপাধ্যক্ষ লোকমান হোসেন, অ্যাডভোকেট আব্দুস সাত্তার, অ্যাডভোকেট মামুন রশিদ, ফখর উদ্দিন শামীম, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আব্দুল খালিক, যুক্তরাজ্য শাখা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সারওয়ার কবির।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য সিরাজুল ইসলাম খোকন, ফারুক আহমদ, সাইফুল আলম, আজমল হোসেন, জেলা যুবলীগ নেতা কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামিম, পৌর আওয়ামী লীগের  যুগ্ম আহ্বায়ক নছির আহমদ, খলিলুর রহমান, সাহেদ আহমদ, আওয়ামী লীগ নেতা মোস্তফা মেম্বার, শরীফ উদ্দিন, শাহিন আহমদ, ইয়াহিয়া, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এসএম মাহবুবুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আখতার হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি রোমান আহমদ নোমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফজল হোসেন মিজান, কানাইঘাট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান সহ পৌর আওয়ামী লীগের  ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

কানাইঘাট নিউজ ডটকম/২৮ ফেব্রুয়ারি ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়