Friday, November 9

সিলেট-৫ আসনে আ.লীগের মনোনয়ন কিনলেন মাসুক উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদন্ধিতা করার জন্য মনোনয়ন ফরম কিনলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। 

শুক্রবার ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে মাসুক উদ্দিন আহমদের পক্ষে মনোনয়ন ফরম কিনেন তার একান্ত কয়েকজন সমর্থক। বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম অাহবায়ক এডঃ আব্দুস সাত্তার।

প্রসঙ্গত যে, বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে মাসুক উদ্দিন আহমদ আওয়ামী লীগের মনোনয়ন পেলেও পরে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করলে সিলেট-৫ আসন থেকে জাতীয়পার্টি সমর্থিত প্রার্থী জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হন।

সিলেট-৫ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেতে নির্বাচনী মাঠে তৎপর রয়েছেন মাসুক উদ্দিন আহমদ, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য আওয়ামী লীগ নেতা সমাজ সেবী আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী, সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবি সাবেক ছাত্রনেতা এ্যাডঃ মস্তাক আহমদ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ডের কাউন্সিলর ফয়জুল মুনির চৌধুরী।

বিএনপি জোট নির্বাচনে আসলে এ আসন থেকে পুণরায় মহাজোটের টিকেট পাবেন জাপার কেন্দ্রীয় নেতা বর্তমান সাংসদ আলহাজ্ব সেলিম উদ্দিন এমন গুঞ্জন শুনা যাচ্ছে।

কানাইঘাট নিউজ ডটকম/০৯ নভেম্বর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক