Thursday, November 8

কানাইঘাটে পুলিশের টহল জোরদার

নিজস্ব প্রতিবেদক:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পূর্ব ও পরবর্তী অনাকাংখিত ঘটনা প্রতিরোধে কানাইঘাট থানা পুলিশ উপজেলাজুড়ে টহল জোরদার করেছে।
বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, ওসি (তদন্ত) মোঃ নুনু মিয়ার নেতৃত্বে থানার সকল পুলিশ অফিসার মোটর সাইকেল ও পুলিশের যানবাহনে সাইরেন বাজিয়ে উপজেলার বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে টহল দিতে দেখা গেছে। থানার ওসি আব্দুল আহাদ জানান, নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যাতে করে কেউ নাশকতা মূলক কর্মকান্ড করতে না পারে এ জন্য পুলিশি টহল জোরদার করা হয়েছে। 

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে অানন্দ-উল্লাস বিরাজ করছে। তফসিল ঘোষণার পর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা কানাইঘাট বাজারে আনন্দ মিছিল বের করে। 

অপর দিকে গ্রেফতার এড়াতে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা আত্মগোপনে রয়েছেন। পুলিশ গত কয়েকদিনে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ১০ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে।

কানাইঘাট নিউজ ডটকম/০৮ নভেম্বর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক