Monday, November 5

বড়চতুল ইউনিয়ন আ.লীগের সাথে যুক্তরাজ্য যুবলীগ নেতা শামীমের মতবিনিময়

কানাইঘাট নিউজ ডেস্ক:
কানাইঘাট বড়চতুল ইউনিয়ন অাওয়ামী লীগের এক মতবিনিময় সভা রবিবার(০৪ নভেম্বর) বিকেলে  বড়চতুল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে  অনুষ্ঠিত হয়।
৫নং বড়চতুল ইউপি আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মুবশ্বির আলী (চাচাই) এর সভাপতিত্বে ও চতুল ইউনিয়ন যুবলীগের অাহবায়ক জাহেদুল ইসলাম রুবেলের সঞ্চালনায় মতবিনিময় সভায প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক  সম্পাদক শামীম অাহমদ। 
তিনি তার বক্তব্য বলেন,অাগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘরের দুয়ারে কড়া নাড়ছে। অামাদের এখন অার বসে থাকার সময় নেই। আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের এখনই মাঠে নামতে হবে। ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন চিত্র ও ইতিবাচক দিকগুলো তুলে ধরতে হবে হবে।অামাদের আসন থেকে  নৌকা প্রতীক নিয়ে যে প্রার্থী মনোনীত হবেন, সকল ভেদাভেদ ভুলে তার পক্ষে কাজ করতে হবে।
এ সময় তিনি অাগামী উপজেলা পরিষদ নির্বাচনে নিজেকে নৌকার একজন প্রার্থী হিসেবে সবার সহযোগিতা কামনা করেন। উপস্থিত সকলেই নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন পেলে তাকে সর্বাতত্ত্বক সহযোগিতার অাশ্বাস দেন। 
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া আলম জামিল,আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, আব্দুর রহিম কবুতর, বুরন আহমদ, আনই মিয়া,কালাই মিয়া, তাজ উদ্দিন, ছাত্রলীগ নেতা দেলওয়ার হুসেন প্রমুখ।
কানাইঘাট নিউজ ডটকম/প্রেবি/০৫ নভেম্বর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক