Sunday, October 28

বিপিএলে দেশি ক্রিকেটাররা কে কোন দলে খেলছেন

কানাইঘাট নিউজ ডেস্ক:
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের জন্য পছন্দের দল সাজিয়েছে ফ্রাঞ্চাইজিগুলো। রোববার (২৮ অক্টোবর) ড্রাফট অনুষ্ঠানের মাধ্যমে দলগুলো খেলোয়াড় কিনে নেয়। দেখে নিন সাত দলে জায়গা পেয়েছেন যে দেশি ক্রিকেটাররা।
ঢাকা ডাইনামাইটস- সাকিব আল হাসান (আইকন), রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শুভাগত হোম চৌধুরী।
খুলনা টাইটান্স- মাহামুদুল্লাহ রিয়াদ (আইকন), আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, জহুরুল ইসলাম, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল আমিন।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স- তামিম ইকবাল (আইকন), ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ এবং জিয়াউর রহমান।
রাজশাহী কিংস- মোস্তাফিজুর রহমান (আইকন), মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, জাকির হোসেন, সৌম্য সরকার, ফজলে মোহাম্মদ রাব্বী, আরাফাত সানী এবং আলাউদ্দিন বাবু।
সিলেট সিক্সার্স- লিটন দাস (আইকন), নাসির হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন (সিনিয়র) এবং তৌহিদ হৃদয়।
রংপুর রাইডার্স- মাশরাফি বিন মুর্তজা (আইকন), নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সোহাগ গাজী, ফরহাদ রেজা এবং মেহেদী মারুফ।
চিটাগং ভাইকিংস- মুশফিকুর রহিম (আইকন), সানজামুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আবু জায়েদ রাহি, সৈয়দ খালেদ আহমেদ এবং নাইম ইসলাম

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়