Sunday, September 30

কানাইঘাট প্রেসক্লাব সভাপতিকে সিলেট বিভাগ প্রবাসী সমিতির সংবর্ধনা

কানাইঘাট নিউজ ডেস্ক:
সিলেট বিভাগ প্রবাসী সমিতি সংযুক্ত আরব আমিরাত  এর উদ্যোগে কানাইঘাট প্রেসক্লাব সভাপতি, সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শাহজাহান সেলিম বুলবুলকে  সংবর্ধনা প্রধান করা হয়েছে। গত ২৯ শে সেপ্টেম্বর আবুধাবি হোটেল জাফরির বল রুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সমিতির সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর খানের সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সুহেল আহমদ স্বপন, সহ সভাপতি মাষ্টার এস,কে, আলাউদ্দিন,  উপদেষ্টা আমিনুর রহমান খাজা মিয়া,সহ সভাপতি শেখ এমরান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক  খছরুল ইসলাম, বাংলা ভিশনের আরব আমিরাত প্রতিনিধি জাহাঙ্গীর কবীর বাপ্পী, মিজানুর রহমান খান, রায়হান উদ্দিন, দিলয়ার হোসেন প্রমুখ।
সংর্বধিত অতিথি তার বক্তব্যে বলেন , প্রবাসে এত কষ্ট করে আপনারা  রেমিটেন্স পাঠাচ্ছেন, দেশকে স্বাবলম্বী করছেন, পরিবার পরিজনের মুখে হাসি ফুটাচ্ছেন, আপনারা রেমিটেন্স যুদ্ধা। দেশ ও জাতি আপনাদের প্রতি কৃতজ্ঞ।
পাশাপাশি প্রবাসীদের  সমস্যা দুরিকরণ ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সামাজিক সংগঠন গড়ে তুলেছেন তা প্রশংসার দাবিদার। সভায় অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক