Sunday, September 30

লিটনের আউট বিতর্কে মুখ খুললেন বাংলাদেশ দলের কোচ

কানাইঘাট নিউজ ডেস্ক:

এশিয়া কাপ শেষে কাল রাতে দেশে পা রেখেছে বাংলাদেশ দল। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর সংবাদ সম্মেলনে এশিয়া কাপে দলের পারফরম্যান্স নিয়ে কথা বলেন বাংলাদেশ দলের কোচ স্টিভ রোডস। 

কোচের মতে, মাশরাফিরা দারুণ পারফর্ম করেছে। বিশেষ করে বোলাররা। স্বল্প স্কোর নিয়েই তাঁরা লড়াই করেছে। তবে জয়ের সুযোগ ছিল। সেই সুযোগটা হাতছাড়া হওয়ায় তিনি কিছুটা হতাশাও।

তিনি বলেন, ‘আমাদের জয়ের সুযোগ ছিল। কিন্তু আমরা সুযোগটা হাতছাড়া করেছি। আমরা ভালো পারফর্ম করেছি। ভারতের মত দলকে একদম শেষ বল পর্যন্ত ঠেলে নেওয়া খুবই ভালো পারফরম্যান্স ছিল। শুধু একটু হতাশ, আমরা শেষ পর্যন্ত শিরোপা জয় করতে পারিনি।’

তবে ফাইনালে সবচেয়ে বেশি বিতর্ক ছড়িয়েছে লিটন দাসের আউটটি। ব্যক্তিগত ১২১ রানে মহেন্দ্র সিং ধোনির স্টাম্পিংয়ের শিকার হন লিটন। রিপ্লেতে দেখা গেছে লিটনের পা লাইনে ছিল।

লিটনের সেই আউট নিয়ে ওঠা বিতর্কে মুখ খুললেন বাংলাদেশ দলের কোচও। তিনি বললেন, ‘খুবই ক্লোজ ডিসিশন ছিল। আমি বলতে পারছি না, এটা আউট নাকি নট আউট ছিল। এটা খুবই কঠিন ছিল। ম্যাচ শেষে ম্যাচ রেফারির সঙ্গে কথা বলেছি আমি। তিনি বলেছেন, চারজন আম্পায়ারই নিশ্চিত ছিল, দাগের ভেতরে কিছু ছিল না। যদি পা দাগে থাকে তাহলে তুমি আউট। ক্রিকেটে এসব মেনে নিতেই হবে এবং সামনে এগোতে হবে।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়