Monday, July 9, 2018

পাঁচ লড়াকু নারীর গল্প নিয়ে 'ক্রিসক্রস'র ট্রেলার প্রকাশ

 ডেস্ক
কখনো পেশাদার ফোটোগ্রাফার, কখনো উঠতি অভিনেত্রী, কখনো একলা মা, কখনো বা আদ্যন্ত গৃহবধূ- এমনই ভিন্ন স্বাদের পাঁচ নারীকে নিয়ে বড় পর্দায় গল্প বুনেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। সদ্য মুক্তি পেল আসন্ন এই ছবির ট্রেলার।

'ক্রিসক্রস'র ইরা হলেন মিমি চক্রবর্তী। তিনি চিত্র সাংবাদিক। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন। নুসরত জাহান এই ছবির মেহের। মুসলিম মেয়েটি স্ট্রাগলিং অভিনেত্রী। সোহিনী সরকার এই ছবির রূপা। উত্তর কলকাতার গৃহবধূ। ট্র্যাজেডির বুনোট রয়েছে এই চরিত্রের পরতে পরতে। সুজি, এই ছবিতে প্রিয়ঙ্কা সরকারের চরিত্রের নাম। বাঙালি খ্রিষ্টান মেয়েটি সিঙ্গেল মাদার। খুব ভাল ছবি আঁকেন তিনি। মিস সেনের ভূমিকায় 'ক্রিসক্রস' এ দেখা যাবে জয়া আহসানকে। কেরিয়ারে সাকসেসফুল, কিন্তু ব্যক্তিগত জীবনে একা তিনি।

ছবিতে পাঁচটি মেয়ের বৈচিত্রময় পাঁচটি জীবনকে তুলে ধরা হয়েছে। একেকজনের জীবন একেকরকম, প্রতিকূলতায় আছে ভিন্নতা। তবে সাফল্যের মন্ত্রে সবাই এক। কোথাও না কোথাও যেনো সবই ‘ক্রিসক্রস’ হয়ে যায়। মিলে যায় বাঁচার সুর। আর সুরের গল্পেরই আভাস দিলো ছবিটির ট্রেলার।

'ক্রিসক্রস' পাঁচ নারী কতটা দর্শকদের মন দখল করতে পারেন, এখন সেটাই দেখার।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক