Wednesday, April 25, 2018

বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষে কানাইঘাটে র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: `ম্যালেরিয়া নির্মুলে প্রস্তুত আমরা' এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কানাইঘাটে বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষ্যে আজ বুধবার সকাল ১০টায় উপজেলা সদরে বর্ণাঢ্য র‌্যালি পরবর্তী স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের তত্বাবধানে ও ব্র্যাকের সহযোগিতায় ও সীমান্তিকের বাস্তবায়নে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আবুল হারিছের সভাপতিত্বে ও সীমান্তিক ম্যালেরিয়া নির্মুল কর্মসূচীর উপজেলা ম্যানেজার আবুল কালামের পরিচালনায় ম্যালেরিয়া দিবসের সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইয়াজুল আমিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সমাজসেবী মাস্টার আলী আহমদ, ব্র্যাকের মনিটরিং অফিসার মীর হোসেন, সীমান্তিক নতুন দিনের জেলাটিম লিডার আব্দুল হামিদ, সাবেক ছাত্রনেতা আসাদ উদ্দিন, সীমান্তিক সূর্যের হাঁসি ক্লিনিকের ম্যানেজার আব্বাস উদ্দিন, সীমান্তিকের স্বাস্থ্য কর্মী নাজমা বেগম প্রমুখ।


কানাইঘাট নিউজ ডট.কম/২৫ এপ্রিল।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক