Friday, April 27, 2018

আজ সন্ধ্যায় নাবিলার বিয়ে

817j7JMmUoL._SL1500_-653x393.jpg


কানাইঘাট নিউজ ডেস্ক :
জমকালো আয়োজনের মধ্য দিয়ে গত সোমবার অনুষ্ঠিত হয়ে গেল আয়নাবাজি খ্যাত নায়িকা নাবিলার হলুদ সন্ধ্যা। গায়ে হলুদের অনুষ্ঠানে বেশ রঙিন সাজেই হাজির হয়েছিলেন নাবিলা।

আজ বৃহস্পতিবার গুলশানের একটি কনভেশন সেন্টারে তাদের বিয়ের আয়োজন করা হয়েছে। গায়ে হলুদ অনুষ্ঠানের মতো আজ বিবাহোত্তর সংবর্ধনায় দুই পরিবারের মানুষজনের পাশাপাশি উপস্থিত থাকবেন শোবিজপাড়ার মানুষরাও।

দীর্ঘদিনের সম্পর্কের জেরে দুই পরিবারের সম্মতিতেই বেশ আয়োজন করে বিয়ের পিড়িতে বসছেন নাবিলা ও জোবাইদুল হক। বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের পরের দিনই নবদম্পতি উড়াল দেবেন যুক্তরাজ্যের ম্যানচেস্টারে। তবে হানিমুনে নয় বরং বর জোবাইদুল হকের প্রাতিষ্ঠানিক কাজে সঙ্গ দিতেই সেখানে যাচ্ছেন এই অভিনেত্রী।

জোবাইদুল পেশায় একজন ব্যাংক কর্মকর্তা। ২০০০ সালেরও আগে মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবে থাকাকালীন জোবাইদুলের সঙ্গে তার পরিচয় হয়। সেখানকার একটি স্কুলে একই সঙ্গে পড়তেন তারা। তখনই একে অপরকে ভালোবেসে ফেলেন নেত্রকোনার ছেলে জোবাইদুল ও চট্টগ্রামের মেয়ে নাবিলা। দীর্ঘ ১৮ বছর পর সেই ভালোবাসায়ই পাচ্ছে পূর্ণতা।

এদিকে, অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমায় চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন। এ বছরের লাক্স চ্যানেল-আই সুপারস্টার প্রতিযোগিতায় উপস্থাপিকার দায়িত্ব সামলাচ্ছেন নাবিলা। যেখানে বিচারকের আসনে রয়েছেন নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান রহমান ও ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক