Thursday, April 5

সিলেটের শিল্পপতি জাকির কে ফ্রান্সে সংবর্ধনা

কানাইঘাট নিউজ ডেস্ক:
 ফ্রান্সে অবস্থানরত প্রবাসীদের সংগঠন জকিগঞ্জ ঐক্য পরিষদের পক্ষ থেকে যুক্তরাজ্য প্রবাসী বৃটিশ বাংলাদেশী শিল্পপতি সিলেটের জকিগঞ্জের কৃতিসন্তান এম জাকির হুসেইন সংবর্ধিত হয়েছেন।

৩১ মার্চ শনিবার শিল্পপতি এম জাকির হুসেইন একটি অ্যাওয়ার্ড অনুষ্টানে অতিথি হিসেবে যোগদিতে যুক্তরাজ্য থেকে ফ্রান্সে যান। সেখানে যাওয়ার পর ২ এপ্রিল সোমবার ফ্রান্সের স্থানীয় সময় বিকেল ৫ টায় প্যারিসের গার্দোনের একটি হলে জকিগঞ্জ ঐক্য পরিষদের নেতৃবৃন্দ তাঁকে এ সংবর্ধনা দেন।

জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের উপদেষ্টা আব্দুল কাদির জিহাদীর সভাপতিত্বে ও সালাউদ্দিন জালালের সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন তাজির উদ্দিন। স্বাগত বক্তব্যে রাখেন সফিক আহমদ।

অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন আবুল হুসেন, আলম হুদা খাঁন, পারভেজ আহমদ, মোহাম্মদ সুমন, সাহাব উদ্দিন সাবু, আবেদ আহমদ, সাহেল আহমদ চৌধুরী, রেহান আহমদ, মো. ওয়াদুদ, দেলোয়ার হুসেইন, আশরাফুল আলম, আব্দুল জলিল পারভেজ, খালেদ আহমদ, আপ্তাব হুসেন, মিজানুর রহমান, মোয়াজ্জেম হুসেন প্রমূখ।

সংবর্ধনার জবাবে এম জাকির হুসেইন বলেন, ওলি আউলিয়ার পূণ্যভূমি, শিতালং শাহ, আল্লামা ফুলতলী ছাহেব, মামরখানী ছাহেব, জাতীয় মসজিদ বায়তুল মোকারমের খতিব আল্লামা উবায়দুল হক’সহ অসংখ্য জ্ঞানী গুনীর জন্মভূমি জকিগঞ্জ। এ ভূমিতে আমার শৈশব, কৈশর, যৌবন বেড়ে উঠা। এ এলাকার মাটি ও মানুষের ভালোবাসায় আমি প্রেরণা পাই। জন্মভূমির সুখে দূঃখে সব সময় আমি আমার সাধ্যমত সহযোগিতা করছি। আজীবন করবো। আমি কখনো নীতি, আর্দশ থেকে বিচ্যুত হইনি। কখনো হবোও না। আমার সাধ্যমত জকিগঞ্জের মানুষের কল্যাণে কাজ করবো। সুযোগ পেলে জকিগঞ্জের মা, মাটি ও মানুষের সমস্যা সমাধানে ভূমিকা রাখবেন বলে তিনি জকিগঞ্জ ঐক্য পরিষদের নেতৃবৃন্দকে আশ্বস্থ করেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক